ফরিদগঞ্জে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেট: চাঁদপুরের ফরিদগঞ্জে নিখোঁজের ৭ দিন পর নিজ বাড়ির পাশের ডোবা থেকে বৃদ্ধ আব্দুল আজিজ বেপারী (৮৫) লাশ পাওয়া যায়।ডোবায় অর্ধগলিত লাশের সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার এসআই রুবেল ফরাজি সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসেন।

১৫ জুলাই শুক্রবার সন্ধ্যায় উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের পূর্ব সাহেবগঞ্জ ভূঁইয়া বাড়ির পেছনে ডোবায় স্থানীয়রা ওই বৃদ্ধের লাশ দেখতে পায়। অর্ধগলিত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল আজিজ বেপারী গত ৮ জুলাই শুক্রবার নিজ বাড়ি থেকে নিখোঁজ হন। পরে পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় ও আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিয়ে না পেয়ে ফরিদগঞ্জ থানায় নিখোঁজ ডায়রি করেন।

বৃদ্ধর মেয়ের জামাই সিরাজুল ইসলাম পাটওয়ারী জানান, আমার শশুর দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন। তিনি প্রায়ই ঘর থেকে একা একা বিভিন্ন জায়গায় চলে যেতে।

তিনি আরো বলেন, গত ৮ জুলাই রাতে ঘর থেকে বের হয়ে যান এবং উনাকে আমরা খুজেঁ পাইনি, আজ শেষ বিকেলে বাড়ির পাশের ডোবায় উনার লাশ দেখতে পায়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, বৃদ্ধের বাড়ির পাশে একটি ডোবা থেকে লাশ উদ্ধার করেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *