ফরিদগঞ্জে ভোক্তা অধিকারে জরিমানা

ফরিদগঞ্জ প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জে বাজার পরিস্থিতি নিয়ন্ত্রনে বাজার মনিটরিং অভিযান পরিচালনা করেছে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।
১৪ মার্চ সোমবার দুপুরে ফরিদগঞ্জ বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর জেলার সহকারী পরিচালক নুর হোসেন এ অভিযান পরিচালনা করেন। এ সময় প্রতিটি হোটেল-রেস্টুরেন্ট এবং মুদি দোকানে মূল্য তালিকা প্রদর্শন করতে ও হোটেল রান্না করা খাবার যথাযথভাবে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে নির্দেশনা প্রদান করেন। মুদি দোকানে এবং ফার্মেসিতে মেয়াদ উত্তীর্ণ পণ্য বা ঔষধ না রাখতে ও নির্দেশনা দিয়েছেন।
এ দিকে মূল্য তালিকা না সার্টানোর দায়ে ফরিদগঞ্জ বাজারের খলিল স্টোরকে ৫ হাজার, মিয়াজী স্টোরকে ২ হাজার এবং মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ভাই ভাই ফার্মেসিকে ১৫ হাজার টাকা জরিমানাসহ মোট ২২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
অভিযান পরিচালনা কালে সহায়তা করেন ফরিদগঞ্জ উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. নজরুল ইসলাম এবং আইন শৃংখলা রক্ষায় সহযোগিতা করেন পুলিশ পরিদর্শক (এস.আই মো. বরকত উল্যাসহ সঙ্গীয় ফোর্স।
অভিযার পরিচালনা কালে ভোক্তা অধিকার চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেন বলেন, পবিত্র মাহে রমজানকে সামনে রেখে এবং ব্যবসায়ীদের মজুদদারীর কারনে দ্রব্যমূল্যের উর্ধো গতি রুখতে জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত রাখা হবে।

Leave a Reply

Your email address will not be published.