ফরিদগঞ্জে মোটরসাইকেলসহ ৩ চোর আটক

ফরিদগঞ্জ প্রতিনিধি চাঁদপুরের ফরিদগঞ্জে চুরি হওয়া মোটরসাইকেলসহ তিন চোরকে আটক করেছে পুলিশ। ১৫ এপ্রিল শুক্রবার রাতে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে এস.আই মশিউর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায়, উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের ঘনিয়া এলাকায়, অভিযান পরিচালনা করে চুরি হওয়া পালসার মোটর সাইকেল ও আন্তঃ জেলার তিন চোরকে আটক করেছে।
আটকৃক চোররা হলো, লক্ষিপুর জেলার রামগঞ্জ উপজেলার পশ্চিম বিঘা সৈয়দ বাড়ীর সৈয়দ আবদুর রাজ্জাকের ছেলে মেহেদী হাসান প্রকাশ রাহুল (১৯) ও একই বাড়ির জসীম উদ্দিনের ছেলে মো. নাঈম (২০) এবং একই উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়নের বর্ম পাড়া এলাকার আমিনুল হকের ছেলে মো. সজীব (২০)।
জানা যায়, ১৩ এপ্রিল বুধবারে উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া এলাকা থেকে মো. শাহপরানের পালসার মোটর সাইকেলটি চোরেদল চুরি করে নিয়ে যায় তিনি এ বিষয়ে ফরিদগঞ্জ থানায় একটি চুরির অভিযোগ করেন। এরপর পুলিশ অভিযান পরিচালনা করে তাদের আটক করে।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, তিন চোরতে আটক করে তাদের বিরুদ্ধে নিয়মিত চুরি মামলা দায়ের করে আদালকে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.