ফরিদগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

ফরিদগঞ্জ প্রতিনিধি চাঁদপুরের ফরিদগঞ্জে ব্যাটারী চালিত ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমৃখি সংঘর্ষে মিজানুর রহমান(৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। একই ঘটনায় মোটরসাইকেলে থাকা একজন ও ইজিবাইকের চালক আহত হয়েছে। গত রবিবার (২৫ ডিসেম্বর) উপজেলার ফরিদগঞ্জ টু খাজুরিয়া আঞ্চলিক সড়কের খাজুরিয়া বাজারের পশ্চিম মাথা এই দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহীর মিজানুর রহমান পাশ্ববর্তি রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়নের মধ্য দরবেশপুর গ্রামের চামড়া বাড়ির মৃত আব্দুল খালেকের ছেলে।
স্থানীয় লোকজন জানান, মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে পাকা সড়কের উপর ছিটকে পড়ে মোটরসাইকেল চালক মিজানুর রহমানকে মারাত্মক আহতবস্থায় উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে মিজানুর এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে চাঁদপুর সদর হাসপাতালে রেফার করে যেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপর দুইজন চিকিৎসা নিচ্ছেন বলে জানান,
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,জানান, মিজানুর রহমান দীর্ঘদিন প্রবাসে ছিলেন। গত দুই বছর আগে তিনি বাড়ীতে ফিরে এসে মাইক্রোবাস ব্যবসার সাথে সম্পৃক্ত হন।তিনি ব্যবসায়ীক কাজে ফরিদগঞ্জে যান পরে পেরার পথে এ দুর্ঘটনায় ঘটে।মৃত্যু কালে স্ত্রীসহ ২ মেয়ে(হাবীবা, হামীমা) ১ ছেলে (মাহীদ) নামের তিন সন্তানের জনক।
সোমবার দুপুরে রামগঞ্জ পৌরসভা কার্যালয় প্রাঙ্গণে প্রথম ও নিজ বাড়ীতে ২য় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।
ঘটনার পরে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে ব্যাটারী চালিত ইজিবাইক ও মোটরসাইকেল থানায় নিয়ে যান।
এবিষয় জানতে চাইলে ফরিদগঞ্জ থানার এস আই আব্দুল মান্নান জানান,এ বিষয়ে কোন মামলা দায়ের করা হয়নি,তারা ম্যাজিস্ট্রেট থেকে অনুমতি নিয়ে এসেছে থানায় আসলে আমরা গাড়িগুলো দিয়ে দিব। 
২ কলাম ছবি ৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *