ফরিদগঞ্জে স্কুল ছাত্রী নির্যাতনে থানায় অভিযোগ

ফরিদগঞ্জ প্রতিনিধি চাঁদপুরের ফরিদগঞ্জে স্কুল থেকেবাড়ি ফেরার পথে ১০ম শ্রেণীর এক ছাত্রীকে তুলে নিয়ে গনধর্ষণ ও ভিডিও ধারন করেছে ৩ বখাটে। ৯ জানুয়ারী দুপুরে উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নে এ ঘটনা ঘটে।

থানায় লিখিত অভিযোগ ও ছাত্রীর পরিবারের লোকজন জানান, উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের একটি উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী ছুটির পর দুপুরে বাড়ি ফিরছিল। এসময় অভিযুক্ত তিন বখাটে ছাত্রীটিকে বাড়ী ফেরার প্রতিমধ্যে পথ আটকে তাকে মুখচেপে পার্শ্ববর্তী লিপি বেগমের বসত ঘরে নিয়ে হাত বেঁধে ও মুখে কাপড় ডুকিয়ে নির্যাতন করে এবং ভিডিও ধারন করে। লিপি বেগম (৩২) একই ইউনিয়নের ভোটাল গ্রামের নতুন বাড়ীর ফারুকের স্ত্রী ধর্ষণের কালে সহযোগিতা করে ওই ছাত্রী জানায়।
ধর্ষণকারী সাইসাঙ্গা গ্রামের হারুনমিজির ছেলে কথিত যুবলীগ নেতা শিমুল (২৪), নোয়াপাড়া গ্রামের মাইজের বাড়ীর বাহারপাটওয়ারীর ছেলে ইজাজ হোসেন(২৩), আষ্টা গ্রামের সিরাজ মাষ্টারের বাড়ীর সাব্বির হোসেন(২৪)। পরে ওই মেয়েটিকে এ বিষয়ে কাহাকেও জানালে ভিডিও চিত্র ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকিদেয় তারা।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসারইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, এ বিষয়ে আমরা লিখত অভিযোগ পেয়েছি এবং অভিযুক্তআসামীদের আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *