ফরিদগঞ্জে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র

জসিম উদ্দিন ফরিদগঞ্জে পৌরসভার নগর উন্নয়ন প্রকল্পের আওতায় অবকাঠামো উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে, তারই অংশ হিসেবে রূপসা সড়ক হতে পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মান্নান পরানের বাড়ী পর্যন্ত সড়কটি পাকা করনের কাজের উদ্বোধন করা হয়েছে। ১৫ মার্চ মঙ্গলবার সকালে কাজের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মেয়র আবুল খায়ের পাটওয়ারী।
উদ্বোধনকালে মেয়র বলেন, উন্নয়নকাজ করার সময় জনভোগান্তি যেন না হয়, সে বিষয়ে সচেতন থাকতে হবে। নির্ধারিত সময়ে কাজ শেষ করতে হবে। আবার একইসাথে নাগরিকবৃন্দকেও সহনশীল আচরণ করতে হবে। রাস্তা নির্মাণ চলাকালীন নির্মাণকাজকে ক্ষতিগ্রস্ত করে এমন কার্যক্রম থেকে বিরত থাকতে হবে।
জানাগেছে ভাটিরগাঁও নামক স্থান থেকে পূর্ব বড়ালী জমাদ্দার বাড়ী, বেপারী বাড়ী হয়ে কাউন্সিলর আব্দুল মান্নান পরান’র বাড়ী পর্যন্ত এই সড়কটি গুরুত্বপূর্ণ একটি সড়ক, বহু পথচারীরা এই সড়ক দিয়ে যাতায়াত করে থাকেন। এই সড়কটি দিয়ে দীর্ঘদিন যাবৎ জনসাধারণের চলাচলে চরম দূর্ভোগের শিকার হতে হচ্ছে। জনসাধারনের দীর্ঘদিনের দূর্ভোগ লাগবে নগর অবকাঠামো উন্নয়নের আওতায় এনে এই সড়কটি মেরামত করে কার্পেটিং করা হবে বলে জানিয়েছে পৌর কর্তৃপক্ষ।
এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়র-১ ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মান্নান পরানসহ স্থানীয় বাসিন্দারা।

Leave a Reply

Your email address will not be published.