ফরিদগঞ্জে ১৭ মাদক মামলার ২ আসামি আটক

ফরিদগঞ্জ প্রতিনিধি
চাঁদপুরের ফরিদগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ১৪ এপ্রিল বৃহস্পতিবার রাতে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে এস.আই মো. নূরুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের লাউতলী এলাকায় অভিযান পরিচালনা করে ১৪টি মাদক মামলার আসামী ও শীর্ষ মাদক কারবারী মোঃ বিল্লাল হোসেন(৪৩) ও তিন মাদক মামলার আসামী মাদক কারবারী মোঃ আবু বক্কর ছিদ্দিক(৬৩)কে ৫০পিস ইয়াবাসহ আটক করে।
একই দিনে এস.আই আবদুল কুদ্দুস সঙ্গীয় ফোর্সসহ উপজেলার রুপসা উত্তর ইউনিয়নের পশ্চিম রূপসা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক কারবারী সুমন(৩৩)কে ৪ শত গ্রাম গাঁজাসহ আটক করে।
আটককৃত মাদক কারবারী মোঃ বিল্লাল হোসেন উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের লাউতলী এলাকার খান বাড়ির মৃত আবুল বাসার খানের ছেলে ও মাদক কারবারী মো. আবু বক্কর ছিদ্দিক একই এলাকার তোরাব আলী মিজি (পুরান) বাড়ীর মৃত আনোয়ার হোসেন মিজির ছেলে এবং মাদক কারবারী সুমন রূপসা উত্তর ইউনিয়নের পশ্চিম রূপসা সর্দার পাড়া কবিরাজ বাড়ীর মৃত হাফিজ উদ্দিনের ছেলে।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, তিন মাদক কারবারীকে আটক করে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.