ফরিদগঞ্জে ৫ মাস পর লাশ উত্তোলন

ফরিদগঞ্জ প্রতিনিধি স্ত্রীর দায়ের করা মামলা ও আবেদনের প্রেক্ষিতে আদালতের নির্দেশে মৃত্যুর ৫মাস পর কবর থেকে আরিফ হোসেন(৩০)নামে এক লাশ উত্তোলণ সিআইডি।
৩১ মার্চ বৃহস্পতিবার সকালে ফরিদগঞ্জ উপজেলার ১২ নং চরদুখিয়া পশ্চিম চরচুন্নি পাটওয়ারী বাড়ির কবরস্থান থেকে প্রায়ত আরিফ হোসেনের লাশ উত্তলন করা হয়।
এসময় কুমিল্লা সিআইডি পুলিশ ও চাঁদপুর নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মো. মেশকাতুল ইসলাম উপস্থিত ছিলেন।
পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ডিসেম্বর মাসে কুমিল্লা এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটে স্ত্রী ইরানীর স্বামী আরিফ হোসেন মারা যান। আরিফের মৃত্যুর ঘটনাটি রহস্যজনক হওয়ার কারণে ইরানি আক্তার বাদী হয়ে কুমিল্লা কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে আদালত ইরাণির আবেদন গ্রহণ করে লাশের পুনঃপোস্ট মর্টেমের জন্য লাশ উত্তোলনের নিদের্শ দেয়। সেই মোতাবেক বৃহস্পতিবার সকালে কুমিল্লা সিআইডি পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম পিপিএম ও চাঁদপুর নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং ফরিদগঞ্জ থানার এস আই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ফরিদগঞ্জ উপজেলার আরিফের বাড়ির পারিবারিক কবরস্থান থেকে লশ উত্তোলন করেন।
আরিফের স্ত্রীর ইরানী আক্তারের দাবি, স্বামীকে মেরে ফেলা হয়েছে। এব্যাপারে সিআইডি পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, ময়নাতদন্ত শেষে রিপোর্ট আসলে বুঝা যাবে হত্যা না অন্য কিছু।

Leave a Reply

Your email address will not be published.