ফরিদগঞ্জ রুপসায় সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সুমনের সমর্থনে উঠান বৈঠক

ফরিদগঞ্জ রুপসায় সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সুমনের সমর্থনে উঠান বৈঠক
ফরিদগঞ্জ রুপসায় সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সুমনের সমর্থনে উঠান বৈঠক

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ থেকে-আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে ১৫ নং রুপসা (উঃ) ইউনিয়ন পরিষদের নির্বাচনে সম্ভাব্য নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম সুমনের সমর্থনে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০১ জানুয়ারী ) বিকালে ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গাব্দেরগাঁও এলাকার হোসেনগাজি বাড়ীর হারুন গাজি, মেঘের বাড়ীর বাবুল ও ডালী বাড়ীর কাউসার এর যৌথ উদ্যোগে এলাকার মেঘের বাড়ীতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন চাাঁদপুর (৪ ফরিদগঞ্জ) আসনের মাননীয় সাংসদ বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক শফিকুর রহমান এমপির আস্তাভাজন প্রতিনিধি সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা মোঃ নজরুল ইসলাম সুমন।

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে এসময় প্রধান অতিথির বক্তব্যে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সুমন বলেন, আমি এ ইউনিয়ন পরিষদের একজন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী। আমি সাবেক ইউপি সদস্য মৃত আব্দুল করিম সাহেবের ছোট ছেলে। আমার মরহুম পিতা বঙ্গ বন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শকে বুকে লালন ও ধারন করে আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে জীবনের শেষ পর্যন্ত দলীয় আন্দোলন সংগ্রামে রাজ পথে থেকে দলের সক্রিয় ভুমিকা পালন করেছে।

তারই সন্তান হিসেবে ছাত্রজীবন হতে শুরু করে অদ্যবদী আওয়ামীলীগকে ভালবেসে আওয়ামীলীগ সংগঠনের সাথে রক্তে মাংসে মিশে রয়েছি। ছাত্ররাজনীতিতে রুপসা (উঃ) ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দীর্ঘ সময় সংগঠনের নেতৃত্ব দিয়ে দলীয় যেকোন আন্দোলন সংগ্রামে রাজপথে থেকে দলীয় অগ্রনী ভুমিকা পালন করেছি। একজন দলের কর্মী হিসেবে পুরুষ্কার স্বরুপ বর্তমান এমপি সাংবাদিক শফিকুর রহমান মহোদয় এ ইউনিয়নে তার প্রতিনিধি হিসেবে আমাকে দায়িত্ব দেন।

সে সুবাদে বর্তমান এমপি বীরমুক্তিযোদ্ধা সাংবাদিক শফিকুর রহমান এমপি মহোদয়ের নেতৃত্বে ও সার্বিক সহযোগীতায় এ ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসায় সরকারী ভাবে বিভিন্ন বরাদ্ধের ও নগদ অর্থায়নে আমার মাধ্যমে উন্নয়ন করেছি। এ ছাড়াও বিভিন্ন ওয়ার্ডে কাঁচা রাস্তা ইটের সোলিং করে দিয়েছি। যা বর্তমানে দৃশ্যমান।

বর্তমান এমপি মহোদয়ের আমলে এ ইউনিয়নে ব্যাপক উন্নয়নে কাজ হয়েছে।এছাড়া ও ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, বিজিএফ কার্ড, সহ সরকারের দেওয়া সকল সুবিধা আমার নেতৃত্বে ইউপি সদস্যদের মাধ্যমে অসহায় গরীবদের মাঝে তাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হয়েছে।
ইনশাআল্লাহ পাকা সড়কের কাছ থেকে পশ্চিমে নেমে আসা মেঘের বাড়ীর সামনে দিয়ে হোসেন গাজী বাড়ীর পর্যন্ত সাড়ে ৪’শ ফুট কাঁচা রাস্তা ইটের সোলিং করে দিবে উঠান বৈঠকে থাকা উপস্হিত সকলকে এমনটা আসস্ত করেন এ নেতা।

মাদকের বিরুদ্ধে হুঁশিয়ারী দিয়ে তিনি বলেন, আপনাদের ভোটের মাধ্যমে নির্বাচিত হলে এ ইউনিয়নকে একটি মাদক মুক্ত ইউনিয়ন উপহার দিবো ইনশাআল্লাহ। তাই এ ইউনিয়নের চেয়ারম্যান হয়ে আপনাদের সুখ দুঃখের হকদার হতে চাই।
আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোওয়া করবেন। তিনি রাষ্ট্র পরিচালনায় রয়েছেন বলেই আজ দেশের সকল স্তরে উন্নয়নে দেশ এগিয়ে যাচ্ছে। সকল বিবেচনায় আগামী ইউপি নির্বাচনে দল তাকে দলীয় প্রতীকে মূল্যায়ন করবেন এমন প্রত্যয় ব্যক্ত করে সকলের নিকট দোওয়া ও সমর্থন চান সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সুমন।

৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোলাইমান হোসেন ভোলার সভাপতিত্বে ও সাবেক ছাত্র নেতা মাহামুদুল হাসান তুহিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউপি সদস্য ইব্রাহিম মৃধা, ফরিদগঞ্জ আলিয়া মাদ্রাসার ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ কাউসার প্রমুখ।

আরো উপস্হিত ছিলেন, উপজেলা শ্রমিকলীগের সদস্য হারুন গাজি, ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক মারুফ হোসেন, যুবলীগ নেতা ওমর ফারুক মামুন, মোঃ মমিন হোসেন, আঃ আজিজ সোহাগ, সাইফুল ইসলাম, মোঃ শাওন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা, সাইফুল ইসলাম অভি, শামিম আহমেদ, আরিফ হোসেন, মিরাজ, আদর, রাজু, মনির, রাফি, শুভ, পারভেজ, শিপন যুবলীগ নেতা রাশেদ,বিল্লাল, শাহিন, মমিন, মিলন, মনির, মেহেদী হাসান শুভ,তারেক,সাব্বির,হাবিব রাজিব সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *