বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশু দিবস মতলব উত্তরে উদযাপন

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশু দিবস মতলব উত্তরে উদযাপন
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশু দিবস মতলব উত্তরে উদযাপন

চাঁদপুর সময় রিপোট-চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে বুধবার (১৭ মার্চ) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, সাংস্কৃতিক উৎসব আয়োজন করে উপজেলা প্রশাসন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

সকাল ৮টায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধ নিবেদন করেন।

পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নৃত্য, কবিতা আবৃতি ও দেশাত্মবোধক গানের প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নেহাশীষ দাশের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাহফুজ মিয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) হাবিবা আফরোজা শাপলা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, ওসি মুহাম্মদ শাহজাহান কামাল, ওসি (তদন্ত) মোঃ মাসুদ, উপজেলা সহ-সভাপতি শহীদ উল্লা প্রধান, সিরাজুল ইসলাম লস্কর, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল মাস্টার, আওয়ামী লীগ নেতা সরকার মোঃ আলাউদ্দিন’সহ উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.