বন্ধুদের নিয়ে প্রেমিকার শ্লীলতাহানী : আটক ২

শাহরাস্তি প্রতিনিধি চাঁদপুরের শাহরাস্তিতে স্বামী পরিত্যক্তা এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ২ যুবককে গ্রেফতার করেছে শাহরাস্তি মডেল থানা পুলিশ।
সোমবার (১১ এপ্রিল) সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, ২ মাস পূর্বে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাংলাইশ গ্রামের ভুক্তভোগী স্বামী পরিত্যক্তা তরুণীর সাথে শাহরাস্তি উপজেলার রঘুরামপুর গ্রামের রাজবাড়ির মোঃ আঃ মতিনের পুত্র মোঃ মেহেদী হাসানের (২৪) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ২৮ মার্চ সন্ধ্যায় মেহেদী মুঠোফোনে ভুক্তভোগীকে যাদবপুর গ্রামস্থ ব্রীজের কাছে ডেকে নেয়। সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মেহেদী ও তার ২ বন্ধু একই গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র আবু সালেহ (২৩) এবং মোঃ শহিদ উল্লাহর পুত্র দ্বীন ইসলাম (২০) ভুক্তভোগীকে গ্রামের বিলের ভিতর নির্জনে নিয়ে জোরপূর্বক ধর্ষণ ও ধর্ষণের স্থিরচিত্র ধারণ করে। ঘটনার পরে গত ৮ এপ্রিল সন্ধ্যা ৬ টার সময় আবু সালেহ ভুক্তভোগীর মায়ের মোবাইলে ফোন দিয়ে ৫ হাজার টাকা দাবী করে। টাকা না দিলে তার মেয়ের ধর্ষণের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।
এ ঘটনায় গত রোববার (১০ এপ্রিল) দুপুরে ভুক্তভোগী নিজে বাদী হয়ে শাহরাস্তি মডেল থানায় একটি মামলা দায়ের করে। যার প্রেক্ষিতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আসাদুল ইসলাম ওইদিন সন্ধ্যার পরে অভিযান চালিয়ে মেহেদী হাসান ও আবু সালেহকে গ্রেফতার করে।
শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল মান্নান জানান, ইতোমধ্যে ভুক্তভোগীর ডাক্তারি পরিক্ষা সম্পন্ন হয়েছে। অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অপরজনকে গ্রেফতারে তৎপরতা চলছ।

Leave a Reply

Your email address will not be published.