বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলন আজ

সময় ডেস্ক রাত পোহালেই উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন। এরই মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে সংগঠনটি। সারাদেশ থেকে কাউন্সিলর ও ডেলিগেটরাও ঢাকায় চলে এসেছেন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সমবেত হবেন ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মী ও পদপ্রত্যাশীরা। সকাল সাড়ে ১০টায় সম্মেলন উদ্বোধন করবেন ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যথারীতি কাউন্সিলরদের ভোটের পরিবর্তে এবারও তিনি নেতৃত্ব বাছাই করবেন।
এ কারণে সোহরাওয়ার্দী উদ্যানের আশেপাশের এলাকায় চলাচলের ক্ষেত্রে নগরবাসীকে বিকল্প রাস্তা ব্যবহার করার অনুরোধ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।
মঙ্গলবার ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে সোহরাওয়াদী উদ্যান এলাকা ঘিরে যানবাহন চলাচলে বিধিনিষেধ দিয়েছে ডিএমপির ট্রাফিক বিভাগ।
দুই দফা সময় আগানো পেছানোর পর ক্ষমতাসীন আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগের ৩০তম কেন্দ্রীয় সম্মেলন মঙ্গলবার সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজন করা হয়েছে।
সাড়ে চার বছর পর ছাত্রলীগের এ সম্মেলন প্রথমে ৩ ডিসেম্বর নির্ধারণের পর তা পিছিয়ে ৮ ডিসেম্বর করা হয়েছিল। পরিবর্তিত ঘোষণায় এরপর তা এগিয়ে ৬ ডিসেম্বর করা হয়।
এ সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *