বাংলাদেশ ছাত্রলীগ আজ একটি সুসংগঠিত সংগঠন: নুরুল আমিন রুহুল এমপি

বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা, কেক কাটা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে উপজেলার ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কার্যালয় থেকে মিছিল করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলটি দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।
প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল বলেন, ৭৪ বছর আছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজ হাতে বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছিলেন। সেই ছাত্রলীগ স্বাধীনতার সময় বঙ্গবন্ধুর অগ্রীম কার্যক্রম পালন করেছিল। গৌরব ঐতিহ্য ও সংগ্রাম করে ছাত্রলীগ আজ একটি সুসংগঠিত ছাত্র রাজনীতির সংগঠন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হাতে ছাত্রলীগ পরিচালনা করেন। তাই ছাত্রলীগ আজ এত সুশৃঙ্খল। তিনি আরও বলেন, মতলব উত্তরে আওয়ামী লীগ ও বর্তমান সরকারের উন্নয়ন বাস্তবায়ন করার সহায়ক হিসেবে ছাত্রলীগকে ঢেলে সাজানো হবে। নেশা মাদক ও সন্ত্রাস মুক্ত ছাত্রলীগ সাজানো হবে সকলের সহযোগীতায়।

উপজেলা ছাত্রলীগ নেতা আবু হানিফ অভির সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা আবু রায়হান শিহাবের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, গজরা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লা প্রধান, ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজি, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন সরকার মুকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আব্দুর রব, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. মহসিন মিয়া মানিক, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রেফায়েত উল্লা দর্জি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও মতলব কলেজের সাবেক জিএস রহমত উল্লাহ চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মিরাজ খালিদ, উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী তাছলিমা আক্তার আঁখি, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান আবুবকর সিদ্দিক খোকন, সাবেক ছেঙ্গারচর পৌর ছাত্রলীগ নেতা মাহবুব আলম বাবু, ষাটনল ইউপি চেয়ারম্যান ফেরদৌস আলম সরকার, জেলা স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থনা বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মিয়া জামান আসাদ, সদস্য মোঃ মাসুদ, ছেঙ্গারচর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আনিছ পাটোয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, সাবেক মহানগর ছাত্রলীগ নেতা হারিছ মোঃ দীপন, মতলব কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান মশি, ছাত্রলীগ নেতা ছগির আহমেদ, জহির আহমেদ বাবু, কাজী কামরুল, আবু হানিফ অপূর্ব, স্বাগত বক্তব্য রাখেন ছেঙ্গারচর পৌর ছাত্রলীগ নেতা রিফাত হোসেন। অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগ ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতলব উত্তর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *