শাহ আহমদ শফী ও জুনায়েদ বাবুনগরীর জীবন ও কর্ম শীর্ষক সভা

উপমহাদেশের দুই কিংবদন্তি হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রয়াত আমীর শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ, ও শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী (রহ.) এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ আগস্ট শুক্রবার বিকেল ৩ টায় চাঁদপুর শহরের বিপনীবাগ আইএবি মিলনায়তনে পৌর ইসলামী আন্দোলনের আয়োজন এ সভা অনুষ্ঠিত হয়। জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি আবু নাঈম তানভীর।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারী মাওলানা কে এম ইয়াসিন রাশেদসানী।
পৌর ইসলামী আন্দোলনের সাংগঠনিক সম্পাদক হাফেজ আহসানুল্লাহর পরিচালনায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমদ, পৌর ইসলামী আন্দোলনের সহ-সভাপতি মাওলানা আব্দুল্লাহ আল মামুন, সেক্রেটারি মুহা. শরীফ মৃধা, উপদেষ্টা মাওলানা আকতার হোসাইন, সহ-সভাপতি মোঃ শাহাদাৎ হোসাইন।

জেলা শ্রমিক নেতা মোহাম্মদ কামাল গাজী, পৌর যুব আন্দোলনের সহ-সভাপতি মাওলানা নেয়ামত উল্লাহ নেয়ামত উল্লাহ ইউসুফ প্রমূখ।
সভায় নেতৃবৃন্দ আল্লামা শাহ আহমদ শফী ও জুনায়েদ বাবুনগরী(রহ.)এর জীবন ও কর্মের উপর বিস্তর আলোচনা রাখেন। সভাশেষে জুনায়েদ বাবুনগরীসহ নিহত সকল আলেমদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *