গাছের সঙ্গে বাসের ধাক্কা: চাঁদপুরে মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

চাঁদপুর সদর উপজেলায় গাছের সঙ্গে বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে আট মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন শিশুটির মা-বাবাসহ অন্তত ১০ জন। গতকাল রোববার ভোরে চাঁদপুর সদর উপজেলার নুরুল হক উচ্চবিদ্যালয়ের সামনে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁদখার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুটির নাম সুমন। আহত হয়েছেন সুমনের বাবা জাহাঙ্গীর হোসেন (৩০) ও মা সাথী আক্তার (২০)। তাদের বাড়ি সদর উপজেলার খলিশাডুলি এলাকায়। আহত অন্যদের নাম প্রাথমিকভাবে জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, চাঁদপুর থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিল পদ্মা এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহী বাস। বাসটি চাঁদখার বাজার এলাকায় পৌঁছালে বাসচালক নিয়ন্ত্রণ হারান। এতে গাছের সঙ্গে বাসের সজোরে ধাক্কা লাগে। বাসের সামনে বসে থাকা যাত্রী সাথী আক্তারের কোল থেকে তার আট মাসের ছেলে ছিটকে পড়ে। এ সময় বাসের সামনের গ্লাস ভেঙে শিশুটির মাথায় ও শরীরে ঢুকে যায়। এতে ঘটনাস্থলে সুমন মারা যায়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বলেন, গাছের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কায় বাসটি দুমড়ে-মুচড়ে গেছে। এতে এক শিশু মারা গেছে। আহত ১০ যাত্রীকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published.