বিএনপি সংবিধান লঙ্ঘন করে ভিন্ন পথে ক্ষমতায় আসতে চায়

কচুয়া প্রতিনিধি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন ঘটনে যে কাজটি করা হচ্ছে এর বিপরীতে ভিন্নতর কোন উপায় যদি বিএনপির কাছে থাকে তা হলে তারা উপস্থাপন করতে পারে। কিন্তু আওয়ামী লীগ যে কাজই করে বিএনপি বরাবরই তার বিরোধীতা করে আসছে। কারণ, বিএনপি একনায়কতন্ত্রে বিশ^াসী। তারা একনায়কতন্ত্রের উপর ভর করে বাংলাদেশের সংবিধান লঙ্ঘন করে ভিন্ন পথে রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে চায়। তিনি বৃহস্পতিবার উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত পরিষদ মিলনায়তনে নব-নির্বাচিত ইউপি সদস্য ও সংরক্ষিত সদস্যদের শপথ বাক্য পাঠ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপরোক্ত কথাগুলো বলেন। একই অনুষ্ঠানে প্রধান অতিথি ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি আরো বলেন, আপনারা জনগনের পবিত্র আমাতন ভোটে নির্বাচিত হয়েছেন। এবার জনসাধারনে হয়ে এলাকার উন্নয়নে কাজ করুন।
অনুষ্ঠানে শুরুতে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ উপজেলার ১২ ইউনিয়নের নব-নির্বাচিত ১০৮জন ইউপি সদস্য ও ৩৬জন সংরক্ষিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান।উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহবুব উল আলমের পরিচালনায় শপথ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মো. আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল মবিন, ডেপুটি কমান্ডার মো. জাবের মিয়া ও জেলা পরিষদ সদস্য রওনক আরা রত্না প্রমুখ ।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. ইবনে আল জায়েদ, কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন, নব-নির্বাচিত সাচার ইউপি চেয়ারম্যান মনির হোসেন, পাথৈর ইউপি চেয়ারম্যান মো. আলী আক্কাস মোল্লা, পালাখাল মডেল ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান মজুমদার জয়, পশ্চিম সহদেবপুর ইউপি চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, কচুয়া উত্তর ইউপি চেয়ারম্যান এম. আখতার হোসাইন মজুমদার, কচুয়া সদর ইউপি চেয়ারম্যান খন্দকার আরিফুজ্জামান আরিফ, কাদলা ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাত, কড়ইয়া ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম সওদাগর, গোহট উত্তর ইউপি চেয়ারম্যান কবির হোসেন, গোহট দক্ষিন ইউপি চেয়ারম্যান আমির হোসেন ও আশ্রাফপুর ইউপি চেয়ারম্যান রেজাউল মাওলা হেলাল মুন্সী। একই দিন ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি একই স্থানে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের আওতায় ২০২১-২০২২ অর্থ বছরে কচুয়া উপজেলার বরাদ্দপ্রাপ্ত ৩৩জন বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published.