হাজীগঞ্জে নরমাল ডেলিভারী সামগ্রী বিতরণ

হাজীগঞ্জে নরমাল ডেলিভারী সেবা কার্যক্রম জোরদারকরণে দশটি ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং একটি মা ও শিশু কল্যাণ কেন্দ্রে প্রায় ২০ লাখ টাকার সামগ্রী বিতরণ করা হয়েছে। সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের পক্ষে সোমবার এই নরমাল ডেলিভারি সামগ্রী বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন।

স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপরাশেন এজেন্সীর (জাইকা) অর্থায়নে ডেলিভারী সামগ্রী বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার।
নরমাল ডেলিভারি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলামা মোস্তফা।অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভিন মিলি, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জুলফিকার আলী, উপজেলা প্রকৌশলী মো. রেজওয়ানুর রহমান, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ সফিকুর রহমান মীর, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মহিউদ্দিন আল আজাদ প্রমুখ।

উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী মো. মোস্তফা কামালের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন পরিবার পরিকল্পনা পরিদর্শক কাউছার আলম ও গীতা পাঠ করেন পরিবার কল্যাণ সহকারী সাথী ধাম। এসময় সকল ইউপি চেয়ারম্যান, উপজেলা সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও হাজীগঞ্জে কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

হাজীগঞ্জ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.