রাতারাতি পারিশ্রমিক বাড়ালেন প্রভাস, বিপাকে নির্মাতারা

পরপর কয়েকটা ছবি ফ্লপ। ‘বাহুবলী টু’-র পর আর সেভাবে সাফল্যের মুখ দেখেননি প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস। কিন্তু তাতে হয়েছেটা কি? আগামী ছবির জন্য রাতারাতি নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন দক্ষিণি এই তারকা।
গত বছর প্রভাসের ‘আদিপুরুষ’ ছবিটিকে ঘিরে চর্চা ছিল তুঙ্গে। কিন্তু সম্প্রতি এই ছবিটিকে ঘিরে নতুন কোনো খবর উঠে আসেনি। তবে এই মুহূর্তে প্রভাসের পারিশ্রমিকের কারণে আবার ‘আদি পুরুষ’ আলোচনায় উঠে এসেছে। ওম রাউত পরিচালিত ‘আদি পুরুষ’ ছবির বাজেট বেশ বড়সড় তা আগেই খবরে উঠে এসেছিল। জানা গেছে, এই ছবির বাজেট ৪০০ কোটি রুপির থেকে বেশি। কিন্তু হঠাৎ ‘আদি পুরুষ’ ছবির বাজেট বেড়ে গেছে। এই ছবির মূল অভিনেতা প্রভাসের কারণেই তা হয়েছে বলে খবর। প্রভাস এই ছবির নির্মাতাদের কাছে আবার তাঁর পারিশ্রমিক বাড়ানোর দাবি করেছেন বলে শোনা যাচ্ছে।

এখন তিনি এই ছবির জন্য ১২০ কোটি রুপি চাইছেন। প্রথমে এই তারকা ‘আদি পুরুষ’ ছবির জন্য ৯০ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছিলেন। কিন্তু হঠাৎই প্রভাস তাঁর পারিশ্রমিক বাড়ানোর ফলে নির্মাতাদের মাথায় হাত। এই দক্ষিণি তারকার দাবি পূরণ করতে গেলে ছবির বাজেট এক লাফে ২৫ শতাংশ বেড়ে যাবে। এদিকে ‘আদি পুরুষ’ ছবির এক বড় অংশের শুটিং এখনো বাকি আছে। প্রভাসের এই দাবির প্রভাব ছবির সেটে পড়তে পারে বলে আশঙ্কা করছেন নির্মাতারা। তাই সব মিলিয়ে বেশ বিপাকে পড়েছেন তাঁরা। নির্মাতারা সবচেয়ে অবাক যে প্রভাসের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘রাধে শ্যাম’ বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ।

 রাতারাতি-পারিশ্রমিক-বাড়ালেন-প্রভাস-বিপাকে-নির্মাতারা

তারপরও প্রভাস তাঁর দর বাড়িয়েছেন। তবে ছবি ফ্লপ হওয়া সত্ত্বেও প্রভাসের তারকাখ্যাতি এক বিন্দুও কমেনি। আজও তাঁর অনুরাগীরা তাঁকে ঘিরে উন্মাদনায় ভাসেন। তবে এই প্যান ইন্ডিয়া সুপারস্টারের ভক্তরা এখন বেশ বিরক্ত। কারণ, ‘আদি পুরুষ’ ছবি সম্পর্কে নতুন কোনো তথ্য তাঁরা পাচ্ছেন না। তাই এখন নেট পাড়ায় প্রভাসের ভক্তরা ‘ওয়েকআপটিমআদিপুরুষ’ ট্রেন্ড শুরু করেছে। ২০২০ সালে প্রভাসের এই ছবির কথা ঘোষণা করা হয়েছিল। তারপর বেশ কিছুদিন এই ছবিকে ঘিরে কিছু খবর নেট দুনিয়ায় উঠে এসেছিল।

‘আদি পুরুষ’ ছবির নির্মাতারা এই ছবিটিকে প্যান ইন্ডিয়া স্তরে আনতে চলেছে। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম ভাষায় মুক্তি পাবে। ছবিতে রামের ভূমিকায় প্রভাস, সীতা রূপে কৃতি শ্যানন আর রাবণের চরিত্রে সাইফ আলী খানকে দেখা যাবে। ‘আদি পুরুষ’ ছবির প্রসঙ্গে প্রভাস প্রথম আলোকে এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘এই ছবিটি ঘিরে আমি যথেষ্ট চাপে আছি। কারণ, আমি এমন একজনের ভূমিকায় আসতে চলেছি, তাঁকে সারা দেশ পূজা করে। তাই আমার দায়িত্ব অনেক বেশি। জানি না দর্শক আমাকে কীভাবে গ্রহণ করবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *