বিরাটের চরিত্রে দারুণ মানাবে বিজয়কে…

গত রোববার দুবাইতে অনুষ্ঠিত হয় ভারত-পাকিস্তান ম্যাচ। এশিয়া কাপের এই মহারণ দেখতে মাঠে হাজির ছিলেন জনপ্রিয় তেলেগু তারকা বিজয় দেবারকোন্ডা। ২৫ আগস্ট মুক্তি পেয়েছে এই অভিনেতার নতুন ছবি ‘লাইগার’। মূলত টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হওয়ার আগে প্রি-শোতে নিজের ছবির প্রচারণা চালান অভিনেতা। ওই দিনই এক সাক্ষাৎকারে সাবেক ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির বায়োপিকে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেন তিনি।

নিজের ছবির প্রচার শেষে বিজয় দেবারকোন্ডা কথা বলেন ম্যাচের তেলেগু ধারাভাষ্যকারদের সঙ্গে। বিজয় ছোটবেলা থেকেই ক্রিকেট অন্তঃপ্রাণ। আগে বহুবার নানা সাক্ষাৎকারে নিজের ক্রিকেটপ্রীতির কথা বলেছেন তিনি।

 বিরাটের-চরিত্রে-দারুণ-মানাবে-বিজয়কে

তেলেগু ধারাভাষ্যকার বিজয় দেবারকোন্ডাকে জিজ্ঞেস কোন ক্রিকেটারের বায়োপিকে অভিনয় করতে তিনি বেশি আগ্রহী? বিজয় জানান, তিনি আরেক সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক করতে ভীষণ আগ্রহী ছিলেন। কিন্তু সেটি এর মধ্যে হয়ে গেছে। সুশান্ত সিং রাজপুত অভিনীত ছবিটি ব্যাপক ব্যবসাসফলও হয়েছে। যেহেতু আবার ধোনি হওয়ার সুযোগ নেই, তাই বিরাট কোহলির বায়োপিকে অভিনয় করতে চান তিনি।

গতকাল শততম টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন বিরাট। সাক্ষাৎকারে বিরাট তাঁর কতটা প্রিয় সেটিও বারবার বলেন বিজয় দেবারকোন্ডা। বিজয় বারবার বিরাটকে সম্বোধন করেন ‘বিরাট আন্না’ বা ‘বিরাট ভাই’ বলে।

বিজয় দেবারকোন্ডার এই বক্তব্য দেখার পর অনেক ভক্তই সামাজিকমাধ্যমে মত দিয়েছেন, বিরাটের চরিত্রে দারুণ মানাবে বিজয়কে। খেলার মাঠে তাঁর আগ্রাসন ভালোভাবে ফুটিয়ে তুলতে পারবেন এই অভিনেতা।

তবে বিজয়কে নিয়ে বিরাট কোহলির বায়োপিক হবে কি না, সেটি সময়ই বলে দেবে। এই অভিনেতা আপাতত ব্যস্ত তাঁর নতুন ছবি ‘লাইগার’ নিয়ে। পুরী জগন্নাথ পরিচালিত ছবিটিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন অনন্যা পান্ডে। ছবিটি বিজয়ের নিজের রাজ্য হায়দরাবাদে ভালো ব্যবসা করলেও ভারতের অন্য প্রদেশগুলোতে তেমন দর্শক টানতে পারছে না। এমনকি আইএমডিবিতেও ভীষণ বাজে রেটিং পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published.