বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছিলেন শ্রীদেবী!

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছিলেন শ্রীদেবী!
বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছিলেন শ্রীদেবী!

চাঁদপুর সময় রিপোট-লিউড সুন্দরী শ্রীদেবী। অভিনয় গুণে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। ১৯৬৭ সালে অভিনয় ক্যারিয়ার শুরু করেন শ্রীদেবী। ‘কানদান কারুনাই’ শিরোনামের তামিল সিনেমায় প্রথম অভিনয় করেন তিনি।

১৯৮৫ সালে অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে সংসার পেতেছিলেন শ্রীদেবী। ১৯৮৮ সালে ভেঙে যায় তাদের সংসার। কারণ সে সময় গোপনে যোগীতা বালিকে বিয়ে করেছিলেন মিঠুন। তারপর ১৯৯৬ সালে বনি কাপুরকে বিয়ে করেন শ্রীদেবী। জাহ্নবী কাপুর ও খুশি কাপুর এ দম্পতির দুই সন্তান।

খোঁজ নিয়ে জানা গেছে, বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছিলেন শ্রীদেবী। এবং তিনিই প্রথম মেনস্ট্রিম অভিনেত্রী যিনি বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি স্বীকার করেছেন। বনি কাপুর ও শ্রীদেবীর প্রথম সন্তান জাহ্নবী কাপুর বিয়ের আগেই গর্ভে এসেছিল।

জাহ্নবী নিজেও এখন নায়িকা। তার জন্মের তিন বছর পর অর্থাৎ ২০০০ সালে জন্ম নেয় বনি-শ্রীদেবী দম্পত্তির দ্বিতীয় সন্তান খুশি কাপুর। শোনা যাচ্ছে, খুব শিগগিরই অভিনয়ে পা রাখতে যাচ্ছেন খুশি কাপুর।

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি না ফেরার দেশে চলে যান শ্রীদেবী। দুবাইয়ের একটি পাঁচতারা হোটেলের বাথটাবের পানিতে দম আটকে মৃত্যু হয় তার। শ্রীদেবীর মৃত্যু মেনে নিতে পারেননি বলিউড। শোকের ছায়া নেমে এসেছিল বি-টাউনে। কেউ কেউ তার মৃত্যুকে অপমৃত্যু হিসেবেও উল্লেখ করেছিল।

Leave a Reply

Your email address will not be published.