বুর্জ আল আরবে নেচে উর্বশী নিলেন ৬ কোটি টাকা

বলিউড অভিনেত্রী উর্বশী রউতেলারে জনপ্রিয়তা আর শুধু বলিউড সাম্রাজ্যেই আটকে নেই। খুব অল্প সময়ের মধ্যে আন্তর্জাতিক ক্ষেত্রেও তাঁর খ্যাতি ছড়িয়ে পড়েছে। সম্প্রতি এক আন্তর্জাতিক মঞ্চে আবার তিনি প্রথম ভারতীয় হিসেবে এক উদাহরণ সৃষ্টি করলেন। আর এ অনুষ্ঠানে নাচ-গানের জন্য বিশাল অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন তিনি।
সম্প্রতি ‘এমিগালা অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে পুরস্কার গ্রহণ করলেন উর্বশী। আর প্রথম ভারতীয় হিসেবে তিনি এ পুরস্কার পেলেন। দুবাইয়ের সাততারা হোটেল ‘বুর্জ আল আরব’-এ এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আসর বসেছিল। এ অনুষ্ঠানে দুনিয়ার তারকাদের তাঁদের কাজের স্বীকৃতির জন্য পুরস্কার প্রদান করা হয়। তাঁদের মধ্যে একজন ছিলেন উর্বশী। এ বলিউড অভিনেত্রীকে ‘ইন্ডিয়াজ প্রাইড অ্যান্ড মোস্ট পাওয়ারফুল উওম্যান ২০২২’ সম্মানে সম্মানিত করা হয়।

শুধু তা–ই নয়, এদিনের আসর রীতিমতো মাতিয়ে ছিলেন উর্বশী।’ ‘এমিগালা অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে উপস্থিত ৫০ হাজার দর্শকের সামনে নাচে-গানে উষ্ণতা ছড়িয়ে ছিলেন তিনি। আর এ কারণে বড়সড় পারিশ্রমিক নিয়েছেন বলে খবর পাওয়া যায়।উর্বশী এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফরম্যান্সের জন্য পাঁচ কোটি রুপি নিয়েছেন বলে জানা গেছে। এ বলিউড তারকা তাঁর নিজের এক গান গেয়ে সবার প্রশংসা কুড়িয়েছেন।

উর্বশী ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের বেশ কিছু ছবি পোস্ট করে জানিয়েছেন, তিনি কৃতজ্ঞ সবকিছুর জন্য। ৫০ হাজার দর্শকের সামনে পুরস্কার জয়ের সময়ে তিনি তাঁর মা–বাবা আর অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। এ রাতে উর্বশীর পরনে ছিল আকাশি নীল রঙের গ্লিটারিং স্ট্র্যাপলেস গাউন। সারা দুনিয়ার রূপসীদের মধ্যেও তিনি এদিন সবার নজর কেড়েছিলেন।

ঊর্বশীকে বেশ কিছু দিন আগে ‘মিস ইউনিভার্স প্রেজেন্ট ২০২১’-এর বিচারকের আসনে দেখা গেছে। ‘হ্যালো অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের আসরেও উষ্ণতা ছড়িয়েছিলেন তিনি। এ অনুষ্ঠানে সাজগোজের জন্য উর্বশী প্রায় ১০ লাখ রুপি খরচ করেছিলেন। যদিও বর্তমানে এ তারকাকে রুপালি পর্দাতে সেভাবে দেখা যায় না। তবে প্রায়ই তিনি তাঁর লাইফস্টাইল আর ফ্যাশনের কারণে চর্চায় উঠে আসেন। আগামী দিনে ঊর্বশীকে বেশ কিছু ভালো প্রকল্পে দেখা যাবে। খুব শিগগির তাঁর তামিল ছবিতে অভিষেক হতে চলেছে। উর্বশীর এ ছবির বাজেট ২০০ কোটি রুপি।

 বুর্জ-আল-আরবে-নেচে-তিনি-নিলেন-৬-কোটি-টাকা

তাঁকে এ সিনেমায় এক আইআইটির ছাত্রীর ভূমিকায় দেখা যাবে। ছবিটি সায়েন্স-ফিকশনের ওপর। এ ছাড়া ‘ব্ল্যাক রোজ’ ছবিতে অভিনয় করছেন তিনি। ঊর্বশীকে ‘ইন্সপেক্টর অবিনাশ’ এ দেখা যাবে। এ ওয়েব সিরিজে তাঁর বিপরীতে আছেন রণদীপ হুদা। ইন্সপেক্টর অবিনাশ মিশ্রর স্ত্রী পুনম মিশ্রর চরিত্রে উর্বশী অভিনয় করছেন। এ ওয়েব সিরিজটি দোর্দণ্ডপ্রতাপ পুলিশ ইন্সপেক্টর অবিনাশ আর স্ত্রীর সত্যি ঘটনার আধারে নির্মিত।

Leave a Reply

Your email address will not be published.