মতলবে চালককে মাটি চাপা দিয়ে অটোবাইক ছিনতাই

স্টাফ রিপোর্টার চাঁদপুরে যাত্রী সেজে আশরাফুল গাজী (১৮) নামের এক চালককে নেশা খাইয়ে মারধর করে মাটিতে পুতে রেখে অটো বাইক ছিনতাই করার ঘটনা ঘটেছে। ৫ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় মতলব দক্ষিণ উপজেলার পানির ট্যাংকি নামকস্থানে সড়কের পাশে এই ঘটনা ঘটে। আহত চালক আশরাফুলকে স্থানীয়রা উদ্ধার করলে স্বজনরা খবর পেয়ে তাকে সেখান থেকে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
আহত অটোচালক আশরাফুল চাঁদপুর শহরের বড় স্টেশন ক্লাব রোড এলাকার মোঃ হানিফ গাজীর পুত্র। অটোবাইক চালক রনি ও আহত আশরাফুলের মাতা কাজল বেগম জানান, চাঁদপুর শহরের বড় স্টেশন ক্লাব রোড এলকার হাফেজ মোঃ ইয়াসিন মিয়ার চাঁদপুর পৌরসভার ০৮৪৭ নম্বরের লাইসেন্সকৃত একটি অটোবাইক চালাতো আশরাফুল। সোমবার সন্ধ্যায় চাঁদপুর বড় স্টেশন ক্লাব রোড এলাকা থেকে চার পাঁচ জনের একদল যুবক তার অটোবাইকে করে মতলব যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে ওই যুবকরা তার সাথে বন্ধুসুলভ আচরণ করে তার সাথে মিশে গিয়ে জুসের সাথে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে মতলব দক্ষিণ উপজেলার পানির টাংকি এলাকায় সড়কের পাশে নির্জন স্থানে নিয়ে বেধড়কভাবে মারধর করে তাকে মাটিতে পুঁতে রাখেন। তারা জানান আহত চালক আশরাফুল মারা গেছে ভেবে ওই যুবকরা সেখান থেকে অটোবাইকটি ছিনতাই করে পালিয়ে যায়।
এদিকে আশরাফুলের কিছুটা জ্ঞান ফিরলে সে ধীরে ধীরে মাটি থেকে নিজের মাথা ও হাত রক্ষা করে বাঁচার জন্য হাত উঠিয়ে ইশারা করেন। এ সময় ওই সড়ক দিয়ে যাওয়া কোন এক সিএনজি চালক তার ইশারা দেখতে পেয়ে সিএনজিতে থাকা যাত্রীরা সহ তাকে সেখান থেকে উদ্ধার করে পানির টাংকি এলাকার দোকানের কাছে নিয়ে যান। তার এমন বেধড়ক অবস্থা দেখে স্থানীয় সিএনজি চালকরা মতলবের বিভিন্ন চালকদের সাথে যোগাযোগ করলে তার পরিচিত এক সিএনজি চালকের মাধ্যমে তার স্বজনদের খবর দেন। পরে তার স্বজনরা খবর পেয়ে মতলব উপজেলা থেকে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সে হাসপাতালের দ্বিতীয় তলার পুরুষ ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *