মতলবে দুদিনের উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

মতলবে দুদিনের উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ
মতলবে দুদিনের উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

পলাশ রায় মতলব থেকে-বাংলাদেশের অনন্য অর্জন-স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন আয়োজিত দুদিনের উন্নয়ণ মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

২৮ মার্চ বিকাল ৩ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে উন্নয়ণ মেলার সমাপনী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহিম খানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুবিন সুজন,মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) মফিজুল ইসলাম, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আব্দুল্লা আল মামুন,খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন,উপাদী উত্তর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান, উপাদী দক্ষিণ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানম,উপজেলা প্রকৌশলী জাকির হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আতম বোরহান উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার নাজমুন্নাহার,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা,ফায়ার ষ্টেশনের ষ্টেশন অফিসার আশাদুজ্জামান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা প্রমুখ।

উন্নয়ন মেলায় উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগের এবং থানা পুলিশ,পল্লী বিদ্যুৎ,মতলব প্রেসক্লাবসহ ৩০ টি ডিপার্টমেন্টের অংশগ্রহণ করে। দুদিনের উন্নয়ন মেলায় অংশগ্রহণকারী স্টলগুলোর বিভিন্ন দিক পর্যালেচনা করে বিচারকমন্ডলীর মাধ্যমে প্রথম স্থান ঘোষনা করা হয় উপজেলা শিক্ষা অফিস,দ্বিতীয় স্থান পল্লী বিদ্যুৎ সমিতি,তৃতীয় স্থান উপজেলা মৎস্য অফিস, চতুর্থ যৌথভাবে কৃষি, মহিলা বিষয়ক ও প্রকল্প বাস্তবায়ক কর্মকর্তার কার্যালয় এবং পঞ্চম স্থান উপজেলা প্রকৌশলী,ফায়ার ষ্টেশন ও প্রাণী সম্পদ। পরে তাদেরকে ক্রেষ্ট প্রদান করা হয়।

এছাড়া উপজেলার ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যানদেরকেও ক্রেস্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.