মতলবে ব্যর্থ প্রেমিক যুগলের আত্মহত্যা

মতলব উত্তর প্রতিনিধি চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় প্রেমে ব্যর্থ হয়ে এক কিশোর ও কিশোরী আত্মহত্যা করেছে। গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কাশিমনগর গ্র্রামে এ ঘটনা ঘটে। নিহত কিশোর নিলয় (১৫) দশম শ্রেণির ছাত্র এবং ফাহিমা (১২) চতুুর্থ শ্রেণির ছাত্রী। সম্পর্কে নিলয় ওই কিশোরীর ফুফাতো ভাই হয়।নিহতদের পারিবার সূত্রে জানা গেছে, নিলয়ের পিতা মৃত্যুবরণ করার কারণে সে মামা মোহন ফরাজির বাড়িতেই থাকতো। মোহন ফরাজি চারটি বিয়ে করেন। মেয়ে ফাহিমা তার তৃৃতীয় সংসারের ইয়ারুন নেছার মেয়ে। ইয়ারুনের সাথে মোহনের তালাক হওয়ায় ফাহিমা তার বাবার সংসারেই থাকতো। তবে তার নানার বাড়ি পাশের গ্রাম জঙ্গল ইসলামাবাদ গ্রাামেও যাওয়া আসা ছিল।

মোহনের চতুর্থ স্ত্রী নাছিমা বলেন, ‘আমি গতকাল শনিবার সন্ধ্যায় ঘরে এসে দেখি ফাহিমা উদ্ভট শব্দ করছে। তাকে জিজ্ঞেস করলে সে কিছুুই বলেনি। তার কিছুুক্ষণ পরে আবার নিলয়কেও একই অবস্থায় দেখি। পরে তাদেরকে দ্রুত হাসপাতালে নেই। পরে জানতে পারি তারা চালের কেরি পোকা মারার বিষ পান করেছে। কিন্তু কেন তারা বিষ পান করল তা বুঝতে পারছি না।
স্থানীয়রা জানান, তাদের মধ্যে প্রেমে সম্পর্ক ছিল। হয়তো এই সম্পর্কের জের ধরেই আত্মহত্যা করেছে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, তারা বিষ পান করার পর অসুস্থ হয়ে পড়লে প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে সত্যতা জানা যাবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.