মতলবে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার যোগদান

মতলব প্রতিনিধি মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে আজ ১০ ফেব্রুয়ারি ডাঃ নুসরাত জাহান মিথেন যোগদান করেছেন। এর আগে তিনি মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।
জানা যায়, গত ৮ ফেব্রুয়ারি স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) অধ্যাপক ডাঃ মোঃ শামিউল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানা গেছে। তিনি ৩৩তম বিসিএস চিকিৎসায় উত্তীর্ণ হয়ে ২০১৪ সালে অত্র হাসপাতালে যোগদান করেন। তাঁর পৈত্রিক নিবাস মতলব উত্তর উপজেলার পূর্ব ইসলামাবাদ গ্রামে। তাঁর পিতা মোঃ লোকমান হেকিম (অবঃ) অগ্রণী ব্যাংক কর্মকর্তা ও মা নাজনীন আক্তার (অবঃ) প্রধান শিক্ষিকা। তাঁর ভাই ফিরোজ আহমেদ প্রোপেন অত্র হাসপাতালের মেডিকেল অফিসার ও বোন ড. দিলশাদ জাহান মিথেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনায় রয়েছেন। তিনি ব্যক্তিগত জীবনে এক পুত্র সন্তানের জননী।
এছাড়াও তিনি আন্তজার্তিক সেবা মূলক সংগঠন রোটারী ক্লাব অব মতলবের সেক্রেটারী, মতলব সূর্যমুখী কচি-কাঁচা মেলার সাথী বোন, ফ্রেন্ডস’৯৯ সামজিক সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন।
ডা. নুসরাত জাহান মিথেন বলেন, আমি সরকারের সকল চিকিৎসা সেবা জনগনের দোড় গোড়ায় পৌঁছে দিতে ও হাসপাতালের চিকিৎসা সেবার মানোন্নয়নে সকলের সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *