মতলব উত্তরে আগ্নেয়াস্ত্রসহ ১৩ ডাকাত সদস্য আটক

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নের মেঘনা নদী থেকে দেশীয় ও আগ্নেয়াস্ত্রসহ ১৩ ডাকাত সদস্যকে আটক করেছে নৌ পুলিশ।

শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে নদী থেকে স্পিডবোটসহ আটক করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে একটি পাইপ গান ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র এবং মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলেন, মুন্সীগঞ্জ জেলার সাব্বির মিঝি (২৩), মহিউদ্দিন সরকার (৪১), আল-আমিন (২০), মো. ইমরান (২২), ফিরোজ মিঝি (২৬), জীবন বেপারী (২০), মো. আনোয়ার হোসেন (২৪), মো. জহিরুল ইসলাম (২৭), মতলব উত্তর উপজেলার মো. আক্তার হোসেন (২২), মুন্সীগঞ্জ জেলার মো. শাহিন মিয়া (২০), সুজন বেপারী (২৭), মতলব উত্তর উপজেলার কাশেম বেপারী (২৪) ও একই উপজেলার মো. সালাহ উদ্দিন (২৮)।

মতলব উত্তর উপজেলার মোহনপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. মনিরুজ্জামান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত সদস্যদের এখলাছপুর ইউনিয়নের মেঘনা নদী এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে আটক করা হয়। তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি, দেশীয় বিপুল পরিমাণ অস্ত্র ও মোবাইল উদ্ধার করা হয়েছে। তারা আন্তজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।’

স্টাফ করেসপন্ডেট, ২৫ ডিসেম্বর ২০২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *