মতলব দক্ষিণে ফেনসিডিলসহ ৪ মাদক কারবারি আটক

চাঁদপুরের মতলব দক্ষিণে ১৯৮ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে -জিহাদ (১৬), পিতা মামুন মিয়া, গ্রাম বাটপাড়া, মঃ মিশু (২২), পিতা সিরাজ মিয়া,গ্রাম জগতপুর, শাহজালাল (২৫), পিতা শাহজাহান মুয়া, গ্রাম জগতপুর ও সাগর চন্দ্র সরকার (২৯), পিতা নান্টু চন্দ্র সরকার, গ্রাম কৃষ্ণপুর, সকলের থানা ও জেলা কুমিল্লা।

মঙ্গলবার(১ ফেব্রুয়ারী) বেলা সাড়ে এগারোটায় মতলব পৌরসভার মোবারকদী এলাকা থেকে পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে সিএনজি যোগে ৪টি স্কুল ব্যাগ কাঁধে ঝুলিয়ে ৪জন যুবক বরদিয়া আড়ং বাজারে এসে নামে। সেখান থেকে একটি অটো বাইকে করে মোবারকদী-বিষ্ণুপুর সীমান্তবর্তী এলাকার নৌকা ঘাটে যাচ্ছিল।অটোবাইক চালকের সন্দেহ হলে বিষয়টি স্থানীয় কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র মামুন চৌধুরী বুলবুলকে মোবাইলের মাধ্যমে অবহিত করলে তিনি এলাকাবাসীর সহযোগিতা নিয়ে ওই যুবকদের সাথে থাকা ব্যাগ তল্লাসি করলে ফেনসিডিল পাওয়া যায়।

পরে ৪ যুবককে মাদকসহ সেখান থেকে আটক করে কাউন্সিলর কার্যালয়ে নিয়ে আসে । পরে মতলব দক্ষিণ থানা পুলিশকে সংবাদ দিলে সাথে সাথে থানার এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থল থেকে ১৯৮ বোতল ফেনসিডিলসহ ৪জনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সহকারী পুলিশ সুপার মতলব সার্কেল ইয়াসির আরাফাত বলেন, আটককৃতদের একটি সংঘবদ্ধচক্র রয়েছে।তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে। থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহিউদ্দিন মিয়া বলেন, আটককৃতদের বিরুদ্ধে মতলব দক্ষিণ থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

মতলব প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.