মতলব দক্ষিণে সড়ক দুর্ঘটনায় ইলেকট্রিশিয়ান নিহত

মতলব প্রতিনিধি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা সদরের বাইপাস সড়কে বুধবার (২৩ মার্চ) দুপুরে সড়ক দূর্ঘটনায় নাজিম উদ্দিন (৪১) নামে পল্লী বিদ্যুতের এক ইলেকট্রিশিয়ান নিহত হয়েছে। সে উপজেলার উদ্দমদী গ্রামের মোখলেছুর রহমান প্রধানের বড় ছেলে। হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা গেছে তিনি বুধবার দুপুরে বাড়ি থেকে মোটরসাইকেলে করে তাঁর চাচাতো ভাই জুম্মন মিয়াকে (৩০) সঙ্গে নিয়ে ব্যক্তিগত কাজে দগরপুর এলাকার দিকে রওনা দেন। মতলব বাইপাস সড়কের পানির ট্যাংকি এলাকায় পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাঁর মোটরসাইকেলটিকে ধাক্কা মেরে দ্রুত চলে যায়।
এতে বাইকে থাকা দুইজন ছিঁটকে সড়কে পড়ে যান। আহত হন দুজনেই। গুরুতর আহত নাজিমের মাথা, বুক ও পা সহ শরীরের বিভিন্ন অংশ রক্তাক্ত জখম হয়। স্থানীদের সহায়তায় পরিবারের লোকজন তাঁকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাঁরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আজ সন্ধ্যা সাড়ে ছয়টায় তাঁকে মৃত ঘোষণা করেন।
নাজিম উদ্দিন উপজেলা সদর বাজারের মা ইলেকট্রনিক মালামালের ব্যবসায়ী। পাশাপাশি তিনি চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২, মতলব জোনাল অফিসে ইলেকট্রিশিয়ানের কাজ করতেন।
নাজিম উদ্দিনের ছোট ভাই মো. মামুন বলেন, তাঁর ভাই বাড়ি থেকে বের হয়েছিলেন একটি ব্যক্তিগত কাজে। এখন বাড়ি ফিরছেন লাশ হয়ে। তাঁর এ অকাল ও অপ্রত্যাশিত মৃত্যু মেনে নেয়া কঠিন। এটি এক ধরনের হত্যাকান্ডের মতোই। ভাইকে হারিয়ে তিনি ও তাঁর পরিবারের সদস্যরা শোকে পাথর। তিনি আরও বলেন, ওই দুর্ঘটনায় আহত তাঁর চাচাতো ভাই জুম্মন মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁর অবস্থা ভালো।
মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পিকআপ ভ্যানটিকে জব্দ করা যায়নি। চালককেও আটক করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published.