মাদকসহ ফরিদগঞ্জের যুবক র‌্যাবের হাতে আটক

ফরিদগঞ্জ প্রতিনিধি

ফরিদগঞ্জের যুবক মাদক ব্যবসায়ী দুলাল হোসেন(৪৭)কে আইস ক্রিস্টাল মেথ এবং ৩০ হাজার ইয়াবাসহ র‌্যাব-১১ নোয়াখালী সোনাইমুড়ী পৌর এলাকায় অভিযান চালিয়ে আটক করেছে। জব্দকৃত মাদকদ্রব্যের বাজারমূল্য ৯২ লাখ ১ হাজার টাকা।
৭ ডিসেম্বর বুধবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. মাহমুদুুল হাসান। ৬ ডিসেম্বর মঙ্গলবার রাতে সোনাইমুড়ী কলেজ রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত মাদক কারবারী দুলাল হোসেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ৩নং সবিদপুর পূর্ব উনিয়নের লক্ষ্মীপুর এলাকার সেফায়েত উল্যার ছেলে। সে প্রশাসনের তালিকাভুক্ত একজন চিহিৃত মাদক কারবারি।
র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান জানান, মাদকের একটি বড় চালান নোয়াখালীতে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে মঙ্গলবার রাতে সোনাইমুড়ী-চাঁদপুর আঞ্চলিক সড়কের সোনাইমুড়ী কলেজের সামনে র‌্যাবের চেকপোস্ট বসানো হয়। এসময় ওই সড়কের কয়েকটি গাড়িতে তল্লাশিও করা হয়। তল্লাশি চলাকালে একটি গাড়ি থেকে নেমে দ্রুত পালানোর চেষ্টা করে দুলাল। পর তাকে ধাওয়া করে গ্রেপ্তার করে তার সাথে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ৩০ হাজার ১৭০ পিস ইয়াবা ও ৩ গ্রাম আইস ক্রিস্টাল মেথ জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুলাল জানায়, সে কক্সবাজারের টেকনাফ সীমান্ত এলাকা থেকে মাদকগুলো নিয়ে সোনাইমুড়ী হয়ে চাঁদপুর নিয়ে যাচ্ছিল। সে দীর্ঘদিন ধরে চাঁদপুর ও লক্ষ্মীপুর জেলার বিভিন্ন স্থানে খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে মাদক সরবরাহ করে আসছিল বলে র‌্যাব জানান। এ ঘটনায় তার বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
ক্যাপশন: ফরদগঞ্জে যুবক আইস ক্রিস্টাল মেথ এবং ৩০ হাজার ইয়াবাসহ র‌্যাব-১১ এর হাতে আটক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *