মাদক নির্মূলে চাঁদপুরে আ’লীগ সভাপতি ও সম্পাদকের একই সুর

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকশহরের মাদক নির্মূলের জন্য জোড়ালো দাবী জানান।

গতকাল ১২ সেপ্টেম্বর রোববার সভাপতি ও সাধারণ সম্পাদকের একই রকম বক্তব্য জেলার আইনশৃঙ্খলা উন্নয়নের ভালো লক্ষণ বলে মনে করেন সভায় উপস্থিত কর্মকর্তা ও নেতৃবৃন্দ। জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ নাছির উদ্দিন আহমেদ বলেন, মাদক নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বারবার হুঁশিয়ারি করে বলেছেন কোন অবস্থাতেই মাদকে ছাড় দেওয়া হবে না।

আমরা প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। মাদক নিয়ে যারা দলের পরিচয় দেয় তাদেরকে দুইটা বারি বেশি দিতে তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানান তিনি।

অপরদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, চাঁদপুরে মাদক বেড়ে গেছে। দলের নাম ভাঙ্গিয়ে মাদকে জড়িয়ে বদনাম করবে। তাকে কোন অবস্থায় ছাড় দেওয়া হবে না। দল কোন খারাপ কাজে নেতৃত্ব দেয় না। কেউ যদি দলের নাম ভাঙ্গিয়ে নারী ও মাদকের সাথে সম্পৃক্ত থাকে তাকে আমরা দল থেকে বহিষ্কার করব। তিনি আরো বলেন, মাদকে ছোট ছোট চালান ধরা হয়। বড়দের কে ধরা হয় না কেন। অচিরেই যারা মাদকের সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় আনতে প্রশাসনের কাছে অনুরোধ জানান।

সভায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা একেএম দিদারুল আলম মাদক বিষয়ে কথা বলতে গিয়ে তিনি উল্লেখ করেন বাগাদীতে এক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করা হয়। আটক ব্যক্তি আওয়ামী লীগের দলীয় পরিচয় দেন এবং তিনি অপরাধীয় হয়ে ভাড়াটিয়া লোক নিয়ে মানববন্ধন করেন।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস বিভিন্ন বিষয়ে কথা বলতে গিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে অভিনন্দন জানান। জেলার আইনশৃঙ্খলা উন্নয়নে দলের পক্ষ থেকে প্রশাসনকে কোন বিষয়ে প্রবাহিত না করে বরং সহযোগিতা করা হচ্ছে বলে তিনি মন্তব্য করেন।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published.