চাঁদপুরে মাদক ব্যবসায়ীসহ আটক ৪

চাঁদপুরের বিভিন্ন থানা পুলিশের পৃথক অভিযানে ৩ মাদকব্যবসায়ী ও ১ সাজাপ্রাপ্ত আসামীসহ ৪জনকে গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ঘন্টায় বিভিন্ন সময়ে চাঁদপুর সদর, ফরিদগঞ্জ ও কচুয়া থানা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। চাঁদপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া সেল থেকে প্রেস রিলিজের মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানায়, ২০ আগস্ট প্রথম প্রহরে ফরিদগঞ্জ থানায় কর্মরত এসআই বরকত উল্যাহ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে পৌরসভার ৭নং ওয়ার্ড এর চাঁদপুর-লক্ষ্মীপুর সড়কের কালী বাজার চৌরাস্তা সংলগ্ন কালা মিজি বাড়ীর পুকুর ঘাট হতে মাদক ব্যবসায়ী মোঃ হাবিব গাজী (৩০) কে ৩০ পিস ইয়াবা ট্যাবলেসহ আটক করেন।

১৯ আগস্ট সন্ধ্যায় কচুয়া সাচার পুলিশ ক্যাম্পে কর্মরত এসআই মোঃ আনোয়ার হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে ১নং সাচার ইউপিস্থ রাগদৈল হাই স্কুল গেইট এর সামনে রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ি মোঃ আল আমিন (৩২) ২৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন।

১৯ আগস্ট রাত প্রায় ১২টার দিকে চাঁদপুর সদর মডেল থানার এসআই (নিঃ) কবির হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে চাঁদপুর শহরের বড় ষ্টেশন মাছ ঘাট সংলগ্ন পাকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী মোঃ জাকির হোসেন মুন্না (২৫) কে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন।

২০ আগস্ট দিনগত রাত সোয়া ৩টার দিকে ফরিদগঞ্জ থানার এসআই(নিরস্ত্র) আনোয়ার হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া উপজেলার চির্কা গ্রাম হতে নন-এফআইআর মামলা নং-৯০/১৮(ফরিদগঞ্জ), ধারা-পুলিশ আইনের ৩৪ এর নন-জিআর সাজা পরোয়ানাভূক্ত ০২(দুই) দিনের বিনাশ্রম করাদ- প্রাপ্ত আসামী টিটু তালুকদার, পিতা-মৃত সিরাজ তালুকদার, সাং-চির্কা,থানা-ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুরকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।

পুলিশ আরো জানায়, মাদক মামলার প্রত্যেক আসামীদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে।

স্টাপ রিপোটার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *