মাস্ক বিতরণের মধ্য দিয়ে মতলব উত্তরে পুলিশের কর্মসূচি উদ্বোধন

মাস্ক বিতরণের মধ্য দিয়ে মতলব উত্তরে পুলিশের কর্মসূচি উদ্বোধন
মাস্ক বিতরণের মধ্য দিয়ে মতলব উত্তরে পুলিশের কর্মসূচি উদ্বোধন

চাঁদপুর সময় মতলব উত্তর রিপোট-চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের উদ্যোগে ‘মাস্ক পরার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ’ এই স্লোগানে মাস্ক বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

২১ মার্চ রোববার সকালে উপজেলার নতুন বাজারে প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচি উদ্বোধন করেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল। এসময় জনগণকে মাস্ক পরার ব্যাপারে উদ্বুদ্ধ করা হয়।

সংক্ষিপ্ত আলোচনায় আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান ও উপজেলা উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, এসআই মোঃ ইব্রাহিম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সবুজ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহজালাল, ছাত্রলীগ নেতা ছোটন প্রমূখ। এসময় থানা পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, সারাদেশে করোনা ভাইরাসের পাদুর্ভাব বেড়েছে। স্বাস্থ্যবিধি না মানার কারণে অনেকেই করোনায় আক্রান্ত হচ্ছেন। তাই সবাইকে মাস্ক পরতে হবে। এবং মাস্ক পরার অভ্যাস করতে হবে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করেন তিনি। করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবেলা করার জন্য চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ পিপিএম (বার) এর নির্দেশনায় সপ্তাহব্যাপী এ কার্যক্রম পরিচালনা করা হবে।

Leave a Reply

Your email address will not be published.