মা হওয়ার এক বছর পর বিয়ে করছেন একতা কাপুর!

মা হওয়ার এক বছর পর বিয়ে করছেন একতা কাপুর!
মা হওয়ার এক বছর পর বিয়ে করছেন একতা কাপুর!

চাঁদপুর সময় রিপোট-বলিউডের নামি প্রযোজক ও পরিচালক একতা কাপুর। ২০১৯ সালের জানুয়ারিতে সারোগেসির মাধ্যমে পুত্রসন্তানের মা-ও হয়েছেন তিনি। ছেলের নাম রেখেছেন রবি কাপুর। তবে এখনো বিয়ে করেননি। তবে সম্প্রতি এক অপরিচিত ব্যক্তির সঙ্গে পোজ দিয়ে ছবি পোস্ট করতে দেখা গেছে তাকে। একতা কাপুরের সেই ছবি নিয়ে চলছে শোরগোল ও আলোচনা। কে এই ব্যক্তি- সেই প্রশ্ন ঘিরেই তুঙ্গে গুঞ্জন।

জানা গেছে, একতা কাপুর যে ব্যক্তির সঙ্গে ছবি পোস্ট করেছেন তার নাম তিনভীর বুকওয়ালা। তানভীরের সঙ্গে ছবি পোস্ট করে একতা লিখছেন, ‘N we r there ! Will tell all soon!!!!’

তানভীর বুকওয়ালার ইনস্টাগ্রাম থেকে জানা গেছে, তিনি একটি বিনোদন সংস্থার প্রতিষ্ঠাতা ও সৃজনশীল পরিচালক।

একতা কাপুরের এই পোস্টের নিচে তানভীর কমেন্ট করেছেন, ‘ইয়ে দোস্তি কো রিশতেদারি মে বাদল নে কা ওয়াক্ত আ চুকা হ্যায়।’ আর এই পোস্ট ঘিরেই অনুরাগীদের মধ্যে শুরু হয়েছে একতার বিয়ের আলোচনা।

নেটিজেনদের প্রশ্ন- তবে কি তানভীর বুকওয়ালার সঙ্গেই বিয়ের পিড়িতে বসতে চলেছেন একতা! কেউ লিখেছেন, ‘একতা কি এবার বিয়ের কথা ঘোষণা করতে চলেছেন?’ কেউ আবার লিখেছেন, ‘অপেক্ষায় থাকলাম।’
গত বছর সারোগেসির মাধ্যমে মা হওয়া নিয়ে মুখ খুলতে গিয়ে একতা বলেছিলেন, ‘আমার যখন বয়স ৩৬ তখন আমি আমার ডিম্বাণু সংরক্ষণ করে রেখেছিলাম। কারণ, আমি বিয়ের করব কি করব না সে বিষয়ে নিশ্চিত ছিলাম না।’ তার সেই মন্তব্যকেও টেনে আনছেন অনেকে। বলছেন, এত দিনে হয়তো একতা বিয়ের প্রয়োজন অনুভব করছেন।

Leave a Reply

Your email address will not be published.