মা হলেন ভারতী সিংহ, তবে মন খারাপ তাঁর

মুম্বাইয়ের বিনোদন জগতের জনপ্রিয় কৌতুকশিল্পী ভারতী সিংহ মা হয়েছেন। তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। গতকাল রোববার ভারতীর স্বামী হর্ষ লিম্বাচিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট করে ভক্তদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছেন। তবে একটা ইচ্ছা ভারতীর অপূর্ণ রয়ে গেল।
ভারতীর স্বামী ইনস্টাগ্রামে এক পোস্টে লিখেছেন, ‘ছেলে হয়েছে।’ এ বার্তার সঙ্গে হর্ষ তার আর ভারতীর এক সুন্দর ছবি পোস্ট করেছেন। ছবিটি ভারতীর অন্তঃসত্ত্বা অবস্থার এক বিশেষ ফটোশুট। এই কমেডি তারকা অন্তঃসত্ত্বাকালে পুরোপুরি সক্রিয় ছিলেন। তিনি তাঁর কাজ বন্ধ রাখেননি। মা হওয়ার আগের দিন পর্যন্ত তিনি শুটিং করেছিলেন। ভারতী একবার সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তিনি মেয়েসন্তান চান। এক পুরুষ সাংবাদিক ভারতীকে জিজ্ঞেস করেছিলেন যে তিনি ছেলে চান, না মেয়ে।

তাঁর উত্তর ছিল, ‘মেয়ে, আমি মেয়েই চাই। আমার মতো পরিশ্রমী।’ এরপর তিনি পুরুষ সাংবাদিকের উদ্দেশে মজার সুরে বলেন, ‘আপনার মতো নয় যে একজন মেয়েকে দাঁড় করিয়ে সাক্ষাৎকার নেবে।’

ভারতীকে গত শনিবার শেষ শুটিং সেটে দেখা গিয়েছিল। আর গতকাল বিকেলে তিনি মা হলেন। কালারস চ্যানেলের রিয়ালিটি শো ‘হুনারবাজ, দেশ কি শান’-এর সঞ্চালনার দায়িত্বে তিনি ছিলেন। স্বামী হর্ষের সঙ্গে প্রতিদিন হাসি–মজায় মাতিয়ে রেখেছিলেন ভারতী।

অন্তঃসত্ত্বাকালে সঞ্চালনা করে এক নজির সৃষ্টি করেছেন তিনি। এই রিয়ালিটি শোর মঞ্চে তাঁর ‘বেবি শাওয়ার’ অনুষ্ঠান হয়েছিল। আর ভারতীর ‘বেবি শাওয়ার’ আয়োজনের দায়িত্ব ছিল অনুষ্ঠানের তিন বিচারক পরিণীতি চোপড়া, মিঠুন চক্রবর্তী ওকরণ জোহরের ওপর। দর্শকেরাও তাঁর এই খুশিতে শামিল হয়েছিলেন।

 মা-হলেন-ভারতী-তবে-মন-খারাপ-তাঁর

ভারতীর মা হওয়ার খবরে তাঁর ভক্তরা দারুণ খুশি। নেট দুনিয়ায় এই দম্পতিকে বিনোদন জগতের তারকারা আর তাঁদের ভক্তরা শুভকামনা জানাচ্ছেন। শায়ন্তনী ঘোষ, করণ জোহর, জয় ভানুশালি, দেবলীনা ভট্টাচার্য, অর্জুন বিজলানি, মাহি ভিজ, জাসমিন ভাসিন, অনিতা হাসসানানদানি, মৌনী রায়সহ আরও অনেকে এই তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। ভক্তরা এখন উদ্‌গ্রীব হয়ে আছে ভারতী আর হর্ষের পুত্রসন্তানের নাম আর প্রথম ছবি দেখার জন্য।

Leave a Reply

Your email address will not be published.