মৌমাছির সঙ্গে যুদ্ধে – মিস্টার বিন

মৌমাছির সঙ্গে যুদ্ধ শুরু করেছেন ‘মিস্টার বিন’খ্যাত রোয়ান অ্যাটকিনসন। বিশাল এক প্রাসাদে একাই তাঁকে এ যুদ্ধে শামিল হতে হয়েছে। আর এই যুদ্ধে হয়েছে অপূরণীয় ক্ষতি। এ রকম এক কাহিনিতে ‘মিস্টার বিন’ চরিত্রের জনপ্রিয় অভিনেতা রোয়ান অ্যাটকিনসনকে এবার পাওয়া যাবে নেটফ্লিক্সে। সেখানে আসছে রোয়ান অভিনীত নতুন সিরিজ ‘ম্যান ভার্সেস বি’। ১০ পর্বের এই সিরিজ শিগগিরই প্রকাশ করবে নেটফ্লিক্স।

গত বছর গ্রীষ্মে লন্ডনে শুরু হয় ‘ম্যান ভার্সেস বি’র শুটিং। এখন চলছে সিরিজটির শুটিং–পরবর্তী কাজ। সিরিজের বেশির ভাগ শুটিং হয়েছে উত্তর-পূর্ব লন্ডনের ছোট্ট শহর আইলসবারিতে। এ ছাড়া কিছু অংশের শুটিং হয় হার্টফোর্ডশায়ারের বোভিংডনে। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শহরে ‘মিস্টার বিন’ এসেছে শুনে তাঁকে দেখতে বহু মানুষ সেখানে ছুটে যায়।

‘ম্যান ভার্সেস বি’ ১০ পর্বের সিরিজ, যার প্রতিটি পর্বের দৈর্ঘ্য ১০ মিনিট। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন রোয়ান অ্যাটকিনসন। ‘মিস্টার বিন’ ও ‘জনি ইংলিশ’ চরিত্রে অভিনয়ের জন্য বিপুল জনপ্রিয়তা পাওয়া রোয়ান ছাড়াও নতুন এ সিরিজে অভিনয় করেছেন জুলিয়ান রিন্ড-টুট, উইলিয়াম ডেভিস প্রমুখ। সিরিজটি পরিচালনা করছেন ডেভিড কের। আগামী ২৪ জুন নেটফ্লিক্সে মুক্তি পাবে সিরিজটি।

মৌমাছির-সঙ্গে-যুদ্ধে-মিস্টার-বিন

এর আগে রোয়ান অ্যাটকিনসনকে দেখা গেছে চলচ্চিত্র সিরিজ ‘জনি ইংলিশ’-এ। ৬৭ বছর বয়সী এই অভিনেতার জন্ম যুক্তরাজ্যে। তিনি তিন সন্তানের বাবা।

Leave a Reply

Your email address will not be published.