চাঁদপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের আহ্বায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

চাঁদপুর শহরের নিশিবিলিং রোডে অবস্থিত জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন রক্ষণা-বেক্ষণ ও পরিচালনা বিষয়ক আহ্বায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পরিচালনা কমিটির আহ্বায়ক অঞ্জনা খান মজলিশ।

সভায় জেলা প্রশাসক মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ব্যবহার, তদারকি ও মনিটরিং এর বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করে বলেন, বাণিজ্যিক কাজে ব্যবহারের জন্য প্রথম ও দ্বিতীয় তলায় নির্ধারিত স্থানের দোকান ও কমিউনিটি সেন্টার হিসেবে বরাদ্দ দেয়ার নিমিত্তে যৌক্তিক ভাড়া নির্ধারণ, সামনের অংশ ভেঙ্গে দোকানের শাটার লাগানোর বিষয়ে প্রয়োজনীয় উদ্যোগ নেয়ার জন্য গণপূর্ত বিভাগকে দায়িত্ব দেয়া হয়।

বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারের সদস্যগণকে অগ্রাধিকার দিয়ে নিচতলায় দোকান, ২য় তলায় দোকান, রেষ্টুরেন্ট, কমিউনিটি সেন্টার ভাড়া দেয়ার নিমিত্তে গুরুত্বপূর্ণ অফিসের নোটিশ বোর্ড, বাজার ও উন্মুক্ত স্থানে বিজ্ঞপ্তি প্রচারের জন্য কমিটির সদস্য-সচিবকে দায়িত্ব দেয়া হয়।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এম. এ. ওয়াদুদ, চাঁদপুর গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ আলী হোসেন মজুমদার, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকার সভায় উপস্থিত ছিলেন।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published.