মুম্বাইয়ে তীব্র যানজট, গাড়ি ছেড়ে লোকাল ট্রেনে নওয়াজ

বলিউড তারকাদের নানান অদ্ভুত কাণ্ডকারখানার কথা হরহামেশাই শোনা যায়৷ অনেক সময় তাঁদের গাড়ির বদলে অটোরিকশায় চড়তে দেখা গেছে। তবে এবার সবাইকে চমকে দিয়ে মুম্বাইয়ের লোকাল ট্রেনের ভিড়ে ভ্রমণ করলেন বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকী। আর তার জন্য নেট জনতার বাহ্বা কুড়াচ্ছেন এই বলিউড অভিনেতা।
নওয়াজুদ্দিন এই মুহূর্তে বলিউডের সেরা অভিনয়শিল্পীদের মধ্যে একজন। এখনো যে তিনি কতটা মাটিতে পা রেখে চলেন, তার পরিচয় পাওয়া গেল সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে।

ভিডিওটিতে দেখা গেছে যে তিনি তাঁর বিলাসবহুল গাড়ি ছেড়ে মুম্বাইয়ের লোকাল ট্রেনে ভ্রমণ করছেন। নওয়াজ এখন তাঁর আগামী ছবিকে ঘিরে দারুণ ব্যস্ত। মুম্বাইয়ের মীরা রোডে তাঁর আগামী ছবির শুটিং চলছিল। এদিকে নওয়াজকে এক ইভেন্টে যেতে হবে। আর মীরা রোড থেকে এই ইভেন্টের ঠিকানা বেশ দূর। এদিকে নওয়াজের হাতে বেশি সময় ছিল না। গাড়ি করে গেলে যানজটে ফেঁসে যেতে পারেন তিনি। আর তাই এ সময় তাঁর একমাত্র ভরসা ছিল লোকাল ট্রেন। ইভেন্টে সময়মতো পৌঁছানোর জন্য ট্রেনের চেয়ে ভালো কার কী-ই বা হতে পারে। ভিডিওতে দেখা গেছে, নওয়াজ টি-শার্ট আর ট্রাউজার পরে আছেন। তাঁর মুখে সাদা মাস্ক আর চোখে কালো রোদচশমা আছে। আর তাই নিজেকে সবার থেকে আড়াল করতে পেরেছেন নওয়াজ। ভিডিওতে তাঁকে রেলওয়ে স্টেশন এবং ট্রেনে সাধারণ যাত্রীর মতো ভ্রমণ করতে দেখা গেছে।

 মুম্বাইয়ে-তীব্র-যানজট-গাড়ি-ছেড়ে-লোকাল-ট্রেনে-নওয়াজ

বিটাউন তারকাদের ট্রেনে ভ্রমণের ঘটনা নতুন কিছু নয়। বেশ কয়েক বছর আগে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এমনই এক কাণ্ড ঘটিয়েছিলেন বলে শোনা যায়। মুম্বাইয়ের গোরেগাঁও ফিল্ম সিটিতে তিনি বিশাল ভরদ্বাজের ‘কামিনে’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। এদিকে গোরেগাঁও থেকে অনেক দূরে তাঁকে নারিম্যান পয়েন্টে এক ইভেন্টে যেতে হবে। যানজটে ফেঁসে যাওয়ার ভয়ে প্রিয়াঙ্কা গোরেগাঁও স্টেশন থেকে লোকাল ট্রেনে চেপে চার্জগেট স্টেশনে গিয়েছিলেন। আর নিজেকে আড়াল করতে তিনি পরেছিলেন বোরকা। তাই সাবেক বিশ্বসুন্দরীকে কেউ চিনতে পারেনি সেদিন।

Leave a Reply

Your email address will not be published.