মোটর বাইকের চাকায় শেষ হলো কলেজ ছাত্রীর প্রাণ

স্টাফ রিপোর্টার চাঁদপুরে প্রেমিকের সাথে ঘুরতে বেরিয়ে বাড়িতে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় আরিফা আহনাফ জান্নাত (১৯) নামের এক কলেজ ছাত্রী মর্মান্তিক মৃত্যু হয়েছে।
১৬ ডিসেম্বর শুক্রবার বিকেলে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহ মাহমুদপুর এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্রী চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৮ নং পাইকপাড়া ইউনিয়নের বালিচাটিয়া দায়সারা গ্রামের আলী আব্বাসের মেয়ে। এবং সে ফরিদগঞ্জ ডিগ্রি কলেজের ১ম বর্ষের ছাত্রী বলে স্বজনরা জানিয়েছেন।

নিহতের স্বজন ও চাঁদপুর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, গত মাসখানেক পূর্বে একই উপজেলার কেরোয়া গ্রামের মোস্তফা কামালের পুত্র আনসার সদস্য মোঃ খলিলুর রহমানের সাথে আরিফা আহনাফ জান্নাতের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এরই সুবাদে তারা দুজন শুক্রবার দুপুরে মোটরসাইকেল যোগে হাজীগঞ্জে ঘুরে বেড়াতে যান। সেখান থেকে তারা ফেরার পথে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহমাহমুদপুর এলাকায় আসলে আরিফ আহনাফ জান্নাতের পরনে থাকা বোরকাটি মোটরসাইকেলের পেছনের চাকায় পেঁচিয়ে যায়। এতে সে নিজের ভারসাম্য ধরে রাখতে না পেরে চলতি মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুতরভাবে আহত হন।

ঘটনার সাথে সাথে প্রেমিক খলিলুর রহমান প্রত্যক্ষদর্শীদের সহযোগিতায় তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এমন ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার মোবাইল টিমের পিএসআই জাহেদ সঙ্গীয় ফোর্স নিয়ে হাসপাতালে গিয়ে লাশের সুরতাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে যান।

একইসঙ্গে প্রেমিক খলিলুর রহমানকে চাঁদপুর মডেল থানায় নিয়ে যাওয়া হয়।

এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনার খবর পেয়ে নিহত আরিফা আহনাফ জান্নাতের স্বজনরা চাঁদপুর মডেল থানায় ছুটে যান। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *