মোস্তাক হায়দার চৌধুরীর মৃত্যুতে শিক্ষামন্ত্রীর শোক

চাঁদপুরের বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী নেতা আলহাজ্ব মোস্তাক হায়দার চৌধুরীর ইন্তেকালে গভীর শোক দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

তিনি এক শোকবার্তায় বলেন, ‘মোস্তাক হায়দার চৌধুরী ছিলেন চাঁদপুরের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। চাঁদপুরের রাজনৈতিক, সামাজিক, শিক্ষা ও আর্থসামাজিক উন্নয়নে তাঁর পরিবারের যেমনি ভূমিকা ছিলো, তেমনি তাঁরও ভূমিকা ছিলো উল্লেখ করার মতো। তিনি চাঁদপুরের বেশ কিছু শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠাসহ পরিচালনা কমিটির সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি একজন স্পষ্টবাদী মানুষ ছিলেন। তাঁর মৃত্যুতে চাঁদপুরবাসী একজন অভিভাবককে হারালো। আমি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।’

উল্লেখ্য, চাঁদপুরের বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোস্তাক হায়দার চৌধুরী ৫ ডিসেম্বর রোববার বিকেল সাড়ে ৫টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৫ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে চাঁদপুরের সকল মহলে গভীর শোকের ছায়া নেমে আসে।

৬ ডিসেম্বর বাদ জোহর পুরাণবাজার এলাকায় মরহুমের পূর্ব শ্রীরামদী গ্রামের বাড়ি সম্মুখে অবস্থিত মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তাঁকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.