মোহনবাঁশি স্মৃতি সংসদের আলোচনা ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টারমহান বিজয় দিবস উদযাপন এবং বীর মুক্তিযোদ্ধা মোহনবাঁশি স্মৃতি সংসদের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৮ ডিসেম্বর রোববার সন্ধ্যায় চাঁদপুর শিশু একাডেমি মিলনায়তনে এ আয়োজন করা হয়। প্রতিযোগিতায় ৪টি বিভাগে শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা অজিত সাহা। বীর মুক্তিযোদ্ধা মোহনবাঁশি স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি অজিত দত্তের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শব্দসৈনিক কৃষ্ণা সাহা, চাঁদপুর সরকারি মহিলা কলেজের সহকারি অধ্যাপক নুরুন নাহার, সংগঠনের উপদেষ্টা ও সমাজসেবক পরেশ মালাকার, ব্যবসায়ী ও রাজনীতিক মো. মমিন বেপারী, প্রতিষ্ঠাতা সদস্য পিএম বিল্লাল, শৈবাল মজুমদার, সহ-সভাপতি মুহাম্মদ আলমগীর পাটওয়ারী, চাঁদপুর সাহিত্য মঞ্চের সাধারণ সম্পাদক কবি আশিক বিন রহিম প্রমুখ।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মোহনবাঁশি স্মৃতি সংসদের পক্ষ থেকে রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা অজিত সাহা এবং শব্দসৈনিক কৃষ্ণা সাহাকে সংবর্ধনা প্রদান করা হয়।
বক্তারা বলেন, রণাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা মোহনবাঁশির নামে প্রতিষ্ঠিত এই সংগঠনটি সুন্দর সমাজ বিনির্মাণে কাজ করে যাচ্ছে। তারা কোমলমতি শিশু-কিশোরদের চিত্রাঙ্কন শেখানোর পাশাপাশি মানবিক মানুষ হিসেবে গড়ে তুলছে। আমরা এই সংগঠনের সার্বিক সাফল্য কামনা করছি।
আলোচনা সভা শেষে বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। সবশেষে কেক কেটে বীর মুক্তিযোদ্ধা মোহনবাঁশি স্মৃতি সংসদের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *