যুবতীকে ধর্ষণ অচেতন অবস্থায় উদ্ধার যুবক পলাতক

যুবতীকে ধর্ষণ অচেতন অবস্থায় উদ্ধার যুবক পলাতক
যুবতীকে ধর্ষণ অচেতন অবস্থায় উদ্ধার যুবক পলাতক

চাঁদপুর সময় কচুয়া রিপোট-চাঁদপুরে কচুয়া উপজেলার কুটিয়া-লক্ষীপুর গ্রামের এক যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। একই উপজেলাধীন কচুয়া পৌরসভার করইশ গ্রামের এক যুবকের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

২১ মার্চ রোববার বিকেলে কচুয়া ধান বাজারস্থ ব্রিজের পশ্চিম পাশে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে চাঁদপুরের নবাগত পুলিশ সুপার (এসপি) মিলন মাহমুদ ও কচুয়া সার্কেল (এএসপি) মো.আবুল কালাম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় লোকজন ঘটনার পর ওই যুবতীকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে প্রথমে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জানা গেছে, ভিকটিকম কচুয়া উপজেলার ১১নং গোহট ইউনিয়নের দক্ষিণ আকানিয়া এলাকার।

ওই যুবতীর মামা দুলাল মিয়া জানান, আমার ভাগনির মা ও বাবা নেই, আমি তাকে আমার কুটিয়া-লক্ষীপুর গ্রামে লালন-পালন করে আসছি। আজ কাউকে কিছু না বলে বাড়ি থেকে কচুয়া ধানবাজার এলাকার ব্রিজের পশ্চিম পাশে কনফেকশনারী দোকানে গেলে করইশ গ্রামের এক যুবক বিভিন্ন ভাবে ফুঁসলিয়ে তাকে একটি পরিত্যক্ত ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায় বলে তিনি দাবি করেন।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন জানান, এ ঘটনায় খোজ খবর নেয়া হচ্ছে। ভিকটিমের অভিযোগ অনুযায়ী তদন্ত সাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.