যেখানে ক্যাটরিনার ওস্তাদ সালমান

সালমান খান আর ক্যাটরিনা কাইফের রসায়ন সব সময় মুগ্ধ করে সিনেমাপ্রেমীদের। এর আগে ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দুটিতে তাঁদের অ্যাকশন করতে দেখা গেছে। এবার এর সিকুয়েল ছবি ‘টাইগার থ্রি’তেও এই জুটিকে চোখধাঁধানো অ্যাকশন করতে দেখা যাবে। জানা গেছে, এই ছবিতে সালমানকে এক নতুন ভূমিকায় দেখা গেছে।
সালমান–ভক্তরা ‘টাইগার থ্রি’ ছবির জন্য অধীর অপেক্ষায় আছেন। জানা গেছে, ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির আগের দুই ছবির তুলনায় এর তৃতীয় ছবিতে সালমান আর ক্যাটকে অনেক বেশি জোরদার অ্যাকশন করতে দেখা যাবে। আর তার জন্য সালমান, ক্যাটরিনা, ইমরান হাসমি—এঁরা প্রত্যেকে জোরদার প্রস্তুতি নিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের প্রশিক্ষণের কিছু ভিডিও দেখা গেছে। তবে সবচেয়ে অবাক হওয়ার মতো ঘটনা যে ‘টাইগার থ্রি’ ছবিতে অধিকাংশ ঝুঁকিপূর্ণ অ্যাকশন দৃশ্য ক্যাটরিনা নিজে করেছেন। তিনি এ ব্যাপারে কোনো ‘বডি ডাবল’-এর সাহায্য নেননি। এই ছবি ঘিরে আরেকটি মজাদার তথ্য প্রকাশিত হয়েছে।

যেখানে ক্যাটরিনার ওস্তাদ সালমান

জানা গেছে, বেশ কিছু অ্যাকশন দৃশ্যের প্রশিক্ষণ খোদ সালমান ক্যাটকে দিয়েছেন। এমনকি ‘টাইগার থ্রি’ ছবির এক গভীর অ্যাকশন দৃশ্যের দায়িত্ব ভাইজান নিজের কাঁধে তুলে নিয়েছিলেন। এই অ্যাকশন দৃশ্যটির অ্যাকশন নির্দেশক হিসেবে তিনি পুরোপুরি দায়িত্ব পালন করেছেন। আর তাঁকে এই নতুন ভূমিকায় দেখে ছবির কলাকুশলীসহ সবাই অবাক।

এমনকি এ–ও জানা গেছে যে ‘টাইগার থ্রি’ ছবিতে ক্যাটরিনা বেশ কিছু ‘ডবল ফ্লিপ’ অ্যাকশন করেছেন। আর এই বলিউড অভিনেত্রীকে এ ব্যাপারে সাহায্য করেছেন খোদ ভাইজান।

‘টাইগার থ্রি’ ছবিটি পরিচালনা করছেন পরিচালক মনীশ শর্মা। এই ছবিটি আগামী বছর ঈদের দিন মুক্তি পাবে। ‘টাইগার থ্রি’ ছবিতে নেগেটিভ চরিত্রে বড়সড় চমক দিতে চলেছেন ইমরান হাসমি। আর এই ছবির জন্য তিনি নিজের শরীরকে ভাঙচুর করেছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.