রাস্তা প্রশস্থ ও ফুটপাত হলে যানজট কমে যাবে

স্টাফ রিপোর্টার চাঁদপুর শহরের চিত্রলেখার মোড় সংলগ্ন সরকারি কলেজের সম্মুখে কর্ণার শপিং কমপ্লেক্সের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল ৬ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে ‘বিশ্বাস ও নির্ভরতার প্রতীক’ কর্ণার ডেভেলপারস্ লিঃ এর আয়োজনে কর্ণার শপিং কমপ্লেক্স (ডাঃ মিনহাজ উদ্দিন ও সৈয়দ আহমেদ ব্লক) এর কাজের উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র মো.জিল্লুর রহমান জুয়েল।
এসময় তিনি বলেন, নান্দনিক একটি শপিং কমপ্লেক্স হবে এটি। আর শপিং কমপ্লেক্স এর সামনের রাস্তাটি প্রশস্তকরণের কাজও চলমান রয়েছে। রাস্তা প্রশস্থ ও ফুটপাত হলে যানজট কমে যাবে। রাস্তাটি করার ক্ষেত্রে চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষের আন্তরিকতায় সম্ভব হয়েছে। ভাল কাজে আমাদের সকলের আন্তরিকতার প্রয়োজন।
তিনি বলেন, ডা. মিনহাজ উদ্দিন চাঁদপুরের একজন স্বনামধন্য চিকিৎসক ছিলেন। নির্বাচনী ইশতিহারের পৌরবাসীকে দেয়া ওয়াদাগুলো বাস্তবায়নে আমি কাজ করে যাচ্ছি। আগে আমি শহর প্রশস্থকরণের কাজ করছি। তারপর অবকাঠামোগত কাজ করবো। সকল কাজ বাস্তবায়নে পৌরবাসীর সহযোগিতা কামনা করছি।
কর্ণার ডেভেলপারস্ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক রোটারিয়ান আবদুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে ও হাফেজ জাকির হোসেন এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ আবুল খায়ের সরকার, জমির মালিকের পক্ষে জাহাঙ্গীর আলম, পৌর কমিউনিটি পুলিশিং সভাপতি রোটা. শেখ মো. বাবুল, সাধারণ সম্পাদক রোটা. জামাল হোসেন।
এ সময় চাঁদপুর জেলা আ.লীগের সদস্য মুক্তিযোদ্ধা মুনির আহমেদ, চাঁদপুর পৌর আ.লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ ওমর পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর ইউনুস সোহেব, ঢাকা ব্যাংকের ম্যানেজার আহসান হাবিব, স্টান্ডার্ড ব্যাংক চাঁদপুর শাখার ম্যানেজার
মেজবাউল কাশেম, দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার প্রধান সম্পাদক মুনির চৌধুরী, কর্ণার ডেভেলপারস্ লিঃ এর জুয়েল হাসান, সেক্রেটারি আবুল কালাম আজাদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে কর্ণার শপিং কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন অতিথিবৃন্দ। উদ্বোধন উপলক্ষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর সরকারি কলেজ মসজিদের খতিব মাও. নিজাম উদ্দিন।
উল্লেখ্য, কর্ণার শপিং কমপ্লেক্স এ রয়েছে জমির মালিকানাসহ দোকান ও এ্যাপার্টমেন্ট সুবিধা। এছাড়াও রয়েছে কিস্তিতে মূল্য পরিশোধের সুবর্ণ সুযোগ ও এককালিন মূল্য পরিশোধে বিশেষ ছাড়। নিচতলা থেকে ৪র্থ তলা পর্যন্ত বাণিজ্যিক ও ৫ম থেকে ৭ম তলা পর্যন্ত থাকবে আবাসিক ফ্ল্যাট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *