র‌্যাব-পুলিশের অভিযানে ইয়াবা নারীসহ আটক ৫

র‌্যাব-পুলিশের অভিযানে ইয়াবা নারীসহ আটক ৫
র‌্যাব-পুলিশের অভিযানে ইয়াবা নারীসহ আটক ৫

চাঁদপুর সময় সিরাজগঞ্জ রিপোট-সিরাজগঞ্জ ও শেরপুরে র‌্যাব-পুলিশ তিনটি স্থানে অভিযান চালিয়ে ৬ হাজার ৯১ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হলো সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার এনায়েতপুর আদর্শ গ্রামের বাহাদুর রহমানের ছেলে রাসেল (২৮) ও মেয়ে রাশিদা খাতুন (২৭), শাহজাদপুর থানার রতনকান্দি দক্ষিণপাড়া গ্রামের শাহজাহান আলীর ছেলে বাছেত আলী (২৮), বগুড়া জেলার শেরপুর থানার রাজারদীঘি আদর্শ গ্রামের মৃত ইসাহাক আলীর মেয়ে আছিয়া খাতুন (৩৩) ও গোলাম হোসেনের ছেলে লিটন মিয়া (৩৫)।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস জানান, কক্সবাজার থেকে ইয়াবার বড় চালান উল্লাপাড়ায় আসছে এমন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়ার শ্রীকোলা মোড়ে ভোররাতে চেকপোস্ট বসানো হয়। সকালে চেকপোস্টের অদূরে একটি যাত্রীবাহী বাস এসে থামার সাথে সাথে দুজন মাদক ব্যবসায়ী পালিয়ে যাবার চেষ্টা করলে দুজনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৫ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
তিনি আরো জানান, আটক রাসেল ও তার বোন প্রায়ই কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে এসে তাদের সহযোগীদের মাধ্যমে উল্লাপাড়ায় বিক্রি করতো। এ ঘটায় মামলা হয়েছে।

অন্যদিকে, সিরাজগঞ্জ র‌্যাব-১২ সহকারী পুলিশ সুপার এবং মিডিয়া অফিসার মুহাম্মদ মুহিউদ্দিন মিরাজ জানান, শনিবার রাত ১০টার দিকে শাহাজাদপুর পৌরসভার বিসিক বাসষ্ট্যান্ড এলাকার রবীন্দ্রনাথ ঠাকুরের ভাস্কর্য সংলগ্ন মনি মার্কেটের সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯৫০ পিস ইয়াবাসহ বাছেদ আলী নামে একজনকে আটক করা হয়।

ভোররাত সাড়ে চারটার দিকে বগুড়ার শেরপুর থানার মির্জাপুর ইউনিয়নের রাজার দীঘি আদর্শ গ্রামে অভিযান চালিয়ে ১৪১ পিস ইয়াবা সহ আছিয়া খাতুন ও লিটন নামে আরো দুজনকে আটক করা হয়। দুটি ঘটনায় শাহজাদপুর ও শেরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.