লটারিতে বিজয়ী নির্ধারণ করলেন তারকারা

ঢাকার কারওয়ান বাজারে প্রথম আলো কার্যালয়ের দশম তলার বোর্ড রুম। ঢুকতেই দেখা মিলল দুই বাংলার জনপ্রিয় অভিনয়শিল্পী জয়া আহসানের। মুখোমুখি চেয়ারে বসে আছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। চলছিল গল্প। একই তলায় এক কোণে ফটোশুটে ব্যস্ত তরুণ অভিনয়শিল্পী জান্নাতুল ঐশী। জয়া আহসান থেকে একটু দূরে করে বসে ছিলেন অবন্তি সিঁথি। চার তারকার আগমনের রহস্য খুঁজতে গিয়ে জানা গেল, যাঁদের ভোটে এই তারকারা এবার মেরিল–প্রথম আলো পুরস্কার ২০২১ জিতেছিলেন, প্রথম আলোর সেই পাঠকদের মধ্যে থেকে বিজয়ীদের বাছাই করতে হাজির হয়েছেন তাঁরা। লটারির মাধ্যমে প্রতি পর্বে ৩ জন করে চার পর্বে মোট ১২ জন এবং সব পর্বের ভোট নিয়ে মেগা ড্র করে ৩ জন বিজয়ীর নাম ঘোষণা করেন তাঁরা। চার পর্বের বিজয়ীদের প্রথম পুরস্কার একটি মোটরসাইকেল, দ্বিতীয় পুরস্কার একটি এলইডি টিভি, তৃতীয় পুরস্কার একটি স্মার্টফোন দেওয়া হয়। মেগা ড্রয়ের বিজয়ীদের প্রত্যেককে দুই রাত তিন দিনের থাইল্যান্ড ভ্রমণের সুযোগ দেওয়ার ঘোষণা দেওয়া হয়।

লটারিতে-বিজয়ী-নির্ধারণ-করলেন-তারকারা

লটারির মাধ্যমে বিজয়ী খুঁজে বের করার এই আয়োজন নিয়ে খুবই আনন্দিত ছিলেন তারকারা। বোর্ড রুমে তাঁদের আড্ডা, উচ্ছ্বাস দেখেই তেমনটাই বোঝা যাচ্ছিল। আড্ডা দেওয়া শেষ হলে যখন লটারির জন্য কুপনগুলো এনে স্তূপ করা হলো টেবিলে, প্রথম পর্বের প্রথম পুরস্কারটির বিজয়ীকে খুঁজে বের করতেই বোর্ডরুমজুড়ে হাসির রোল। কেননা বিজয়ী ফাহিমা আক্তারকে সিয়াম ফোন করে পরিচয় দেওয়ার পরও ফাহিমা কল কেটে দিয়েছেন। ভয়ে নাকি খুশিতে, সেটা তখন বোঝা না গেলেও পরে বোঝা গেল কারণটা কী।

এরপর তাঁরা একের পর এক কুপন তুলছিলেন আর বিজয়ীর নাম জানাচ্ছিলেন। তারকাদের মাধ্যমে লটারি বিজয়ীরা হলেন—

প্রথম পর্ব

তৃতীয় পুরস্কার—ফারুক, নারায়ণগঞ্জ। দ্বিতীয় পুরস্কার—আদিবা আক্তার, মিরপুর-১২, ঢাকা। প্রথম পুরস্কার—ফাহিমা আক্তার, লালবাগ।

দ্বিতীয় পর্ব

তৃতীয় পুরস্কার—নাসিমা আক্তার, দিনাজপুর। দ্বিতীয় পুরস্কার—রজবীনেছা, হেমায়েতপুর। প্রথম পুরস্কার—হোসেইন আলামিন, শনির আখড়া।

তৃতীয় পর্ব

তৃতীয় পুরস্কার—রিয়া, ডেমরা। দ্বিতীয় পুরস্কার—শাহ আবদুল্লাহ আল মোমিন, ময়মনসিংহ। প্রথম পুরস্কার—শুভ্র রায়, সিলেট।

চতুর্থ পর্ব

তৃতীয় পুরস্কার—এস কে রামিম হাসান, সাতক্ষীরা। দ্বিতীয় পুরস্কার—মাহাফুজ হোসেন, রংপুর। প্রথম পুরস্কার—তানহা আক্তার, মিরপুর, ঢাকা।

সব পর্বের সব কুপন নিয়ে মেগা ড্রতে বিজয়ী তিনজন

১. সালমা, বাড্ডা, ঢাকা। ২. রুমি, যাত্রাবাড়ী। ৩. সামসুন নাহার, ফেনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *