যানজট এড়াতে দামি গাড়ি ছেড়ে লোকাল ট্রেনে দুই তারকা

মুম্বাইয়ের যানজটে জেরবার সাধারণ মানুষ থেকে বিটাউন তারকারা। আর এই যানজট এড়াতে এর আগে অনেক বলিউড তারকা মুম্বাইয়ের লাইফ লাইন লোকাল ট্রেনে ভ্রমণ করেছেন। এবার এই তালিকায় যুক্ত হলো বিটাউনের নতুন জুটি অনন্যা পান্ডে আর বিজয় দেবারেকোন্ডার নাম।

দক্ষিণি তারকা বিজয় দেবারেকোন্ডা আর অনন্যা পান্ডের ‘লাইগার’ ছবির ট্রেলার কিছু দিন আগে মুক্তি পেয়েছে। এই অ্যাকশনধর্মী ছবির ট্রেলার দেখে বেশ আগ্রহ দেখাচ্ছে তরুণ দর্শকেরা। ‘লাইগার’ ছবিতে বিজয় আর অনন্যার রসায়নের সবাই প্রশংসা করছেন। এই ছবির হাত ধরে অনন্যার দক্ষিণে আর বিজয়ের বলিউডে অভিষেক হতে চলেছে। তাজা এই জুটি ‘লাইগার’ ছবির জোরদার প্রচারণা করছেন।

যানজট এড়াতে দামি গাড়ি ছেড়ে লোকাল ট্রেনে দুই তারকা-02

সম্প্রতি তাঁদের মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় ছবির প্রচারণা করতে দেখা গেছে। এই সময় বিজয় আর অনন্যা একঝাঁক শিশু কিশোরের সঙ্গে নাচে মত্ত ছিলেন। আজ সকালে তাঁরা হঠাৎ ট্রেনে চেপে বসলেন। মুম্বাইয়ের যানজট এড়াতে আর ছবির প্রচারণার জন্য বিজয় আর অনন্যা নামীদামি ব্র্যান্ডের গাড়ি ছেড়ে মুম্বাইয়ের লোকাল ট্রেনে ভ্রমণ করলেন। সকালে তাঁদের মুম্বাইয়ের খার স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করতে দেখা গেছে।

খার থেকে তাঁরা লোয়ার পারেল পর্যন্ত ট্রেনে ভ্রমণ করেছিলেন। অনন্যা মুম্বাইয়ের মেয়ে। এই শহরে তাঁর বেড়ে ওঠা। তাই হয়তো কখনো তিনি মুম্বাইয়ের ট্রেনে উঠে থাকতে পারেন। কিন্তু বিজয় দক্ষিণের ছেলে। তাই তাঁর মুম্বাই লোকাল দর্শন এই প্রথম। আর সব মিলিয়ে দারুণ উত্তেজিত এই দক্ষিণি তারকা। এর আগে প্রিয়াঙ্কা চোপড়া, নওয়াজুদ্দিন সিদ্দিকীর মতো তারকারা লোকাল ট্রেনে ভ্রমণ করেছেন।
‘লাইগার’ ২৫ আগস্ট মুক্তি পেতে চলেছে। ছবিটি তামিল, তেলেগু, কন্নড়, মালায়লাম, আর হিন্দিতে আসতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published.