শহীদ জিয়া মেহনতি মানুষের জন্য কাজ করেছেন: শেখ ফরিদ আহমেদ মানিক

চাঁদপুরে ৭ নভেস্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস দিচ্ছে ডাক ফ্যাসিবাদ সরকার নিপাত যাক এ শ্লোগানকে সামনে রেখে জেলা বিএনপির আয়োজনে চাঁদপুরে ৭ নভেস্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে।

রবিবার বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুনির চৌধুরীর পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

এসময় তিনি বলেন, ৭৫ এর ৭ নভেম্বর বাংলার মেহনতি মানুষ জিয়াউর রহমানের পাশে ছিলেন। তা না হলে সেদিন তাকে খুন করা হতো। শহীদ জিয়া মেহনতি মানুষের জন্য কাজ করেছেন।

তিনি আরও বলেন, ‘সাধারণ মানুষ আজ অতিষ্ঠ। তেলের দাম ১৫ টাকা বৃদ্ধি পেয়েছে। দ্রব্যমূল্যের দাম মানুষের নাগালের বাহিরে। সেদিন আর বেশী দূরে নয়, পুলিশ, র্যাব, বিজিবি ও সেনাবাহিনী আমাদেরকে সহায়তা করবেন। আগামী ৩১ ডিসেম্বরের পর সরকার পতনের ঘোষণা আসতে পারে, সকলকে প্রস্তুত থাকতে হবে। আর এই আন্দোলনের নেতৃত্ব দেবেন বেগম খালেদা জিয়া।’

এসময় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডঃ সলিম উল্ল্যাহ সেলিম, সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, যুগ্ম আহবায়ক দেওয়ান মোঃ সফিকুজ্জামান, সদর থানা বিএনপির সাধারন সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান, পৌর বিএনপি’র সহ-সভাপতি আফজাল হোসেন বেপারী, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্লাহ খোকন, ওলামা দলের সভাপতি মাওলানা জসিম উদ্দিন পাটওয়ারী।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *