নতুন নায়িকা নিয়ে শাকিবের নতুন সিনেমা

তিন মাসের বেশি যুক্তরাষ্ট্রে আছেন শাকিব খান। এবারের জন্মদিনের সময়টাও কেটেছে সেখানে। এই জন্মদিনেই চমক নিয়ে হাজির হলেন তিনি। নিউইয়র্কের স্থানীয় সময় ২৮ মার্চ (গতকাল) সন্ধ্যায় শাকিব খান তাঁর প্রযোজনা প্রতিষ্ঠানের নতুন সিনেমার নাম ঘোষণা করলেন, জানান নতুন নায়িকার খবরটাও। এস কে ফিল্মস প্রযোজিত এই চলচ্চিত্রের নাম ‘রাজকুমার’ আর ছবির নায়িকা কোর্টনি কফি।

নতুন-নায়িকা-নিয়ে-শাকিবের-নতুন-সিনেমা

‘রাজকুমার’ চলচ্চিত্রের পরিচালক হিমেল আশরাফ জানান, কোর্টনি যুক্তরাষ্ট্রে অভিনয়ের সঙ্গে যুক্ত। যুক্তরাষ্ট্রে বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও ফিচার ফিল্মে অভিনয় করেছেন। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র কয়েকটি উৎসবে দেখানো হয়, আর `ডমিনোস’ এবং `প্লিজেন্ট গ্রোভ’ নামের দুটি ফিচার ফিল্ম মুক্তির অপেক্ষায় আছে। ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতার কোর্টনি নিউইয়র্কের দ্য নেইবারহুড প্লে হাউস স্কুল অব দ্য থিয়েটার থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন। লং আইল্যান্ডের হিকসভিল এ জন্ম কোর্টনির, বেড়ে উঠেছেনও সেখানে।
শাকিব খানের ‘রাজকুমার’ চলচ্চিত্রের মহরত অনুষ্ঠানে কোর্টনি কফি বলেন, ‘এ কাজের সঙ্গে যুক্ত হতে পেরে আমি কৃতজ্ঞ। খুব সুন্দর একটি গল্পে সিনেমাটি হতে যাচ্ছে। শাকিব খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি ভাগ্যবান। আধো বাংলায় তিনি আরও বলেন, ‘সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন ভালো করতে পারি। ধন্যবাদ।’

২৮ মার্চ শাকিব খানের জন্মদিন উপলক্ষে যুক্তরাষ্ট্রের কুইন্সের ফ্লাশিংয়ে ওয়ার্ল্ডস ফেয়ার মেরিনাতে শাকিব খান ফিল্মসের নতুন চলচ্চিত্রের মহরত অনুষ্ঠিত হয়। শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মসের ব্যানারে নির্মিত হতে যাওয়া এই চলচ্চিত্রের সহপ্রযোজক হিসেবে আছেন জাকারিয়া মাসুদ ও কাজী রিটন নামের দুজন প্রবাসী বাংলাদেশি।

মহরতে শাকিব খান জানান, শুধু বাংলাদেশ নয়, ‘রাজকুমার’ মুক্তি দেওয়া হবে আমেরিকা, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে। সেভাবে প্রস্তুতি নিয়েই তিনি এই ছবির কাজ এগিয়ে নিচ্ছেন। শাকিব বলেন, ‘শুধু গ্রিনকার্ড নেওয়ার জন্য আমেরিকায় আসিনি। এখানে এসে দীর্ঘদিন কাজের মধ্যে ছিলাম। যেহেতু এই পরিবেশটা আমার জন্য একেবারে নতুন, তাই সবকিছু গুছিয়ে নিতে কিছুটা সময় লাগছে। এত দিন যে স্বপ্ন দেখতাম, এখন থেকে সেই স্বপ্নের পথে হাঁটা শুরু করলাম। যত দিন আমার শক্তি সামর্থ্য থাকবে, বাংলা সিনেমাকে এগিয়ে নিতে আপ্রাণ চেষ্টা করে যাব।’
পরিচালক হিমেল আশরাফ জানান, ‘রাজকুমার’ ছবির শুটিং হবে জুলাইয়ে।

Leave a Reply

Your email address will not be published.