শাহরাস্তিতে ২টি ঘর পুড়ে ছাই

চাঁদপুরের শাহরাস্তিতে অগ্নিকাণ্ডে দুটি ঘর পুড়ে ছাই হয়েছে। গতকাল ১ ডিসেম্বর বুধবার মধ্যরাতে শাহরাস্তির চিতোষী পূর্ব ইউনিয়নের চিতোষী বাজার এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায় চিতোষী বাজার সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন মোঃ সাফায়েত উল্লাহ ১টি বসত ঘর ও ১টি রান্না ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৮ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায়।

সাফায়েত উল্লাহ বসত ঘরে ৩টি পরিবার ভাড়া থাকতেন, তাদের সবকিছু আগুনে পুড়ে ছাই হয়ে যায়। তারা হলেন আবুল কাশেমের ছেলে (মাছ বিক্রেতা) মোঃ সেলিম মিয়া , ছবর আলীর ছেলে শুক্কুর মিয়া ও স্বামী পরিত্যক্তা পরিবার মোছেনা বেগম।
এছাড়াও আগুনের লেলিহান পাশের ঘরের আংশিক ক্ষতিগ্রস্ত হয়ে যায় তারা হলেন মফিজুল হকের ছেলে মোঃ কামাল হোসেন (৪০) এর বসতঘর, ও মিজানুর রহমানের স্ত্রী শাহানারা বেগমর বসত ঘর।

খবর পেয়ে শাহরাস্তি ফায়ার সার্ভিস ডিফেন্স ঘটনাস্থলে দ্রুত পৌঁছে আগুন নিয়ন্ত্রণ আনার চেষ্টা চালায়। এর আগে এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা চালায় ততক্ষণে বসত ঘর ও রান্নাঘর পুড়ে ছাই হয়ে যায়। তবে আগেেুনর সূত্রপাত কোথায় থেকে ঘটে তা জানা যায়নি।

ক্ষতিগ্রস্ত পরিবার স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের সহযোগিতা ও সংশ্লিষ্ট প্রশাসনের সহযোগিতা কামনা করেন। অগ্নিকাণ্ডের ঘটনাস্থল স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ পাটোয়ারী পরিদর্শন এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে সান্তনা দেন।

শাহরাস্তি প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.