শাহরাস্তিতে ৫ জয়িতার সংবর্ধনা

‘নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি’ স্লোগানে চাঁদপুরের শাহরাস্তিতে বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে পাঁচ জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় এই সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনাপ্রাপ্তরা হলেন—অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নাসিমা বেগম, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী পারভীন আক্তার, সফল জননী জাহানারা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরুকারী ছালেহা বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা নারী জান্নাতুল ফেরদাউস। তাঁদের ২০২১ সালের জয়িতা পুরস্কারের সম্মাননা স্মারক, সনদ ও পুরস্কার তুলে দেওয়া হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন মহান মুক্তিযুদ্ধের ১ নম্বর সেক্টর কমান্ডার ও চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তারের সভাপতিত্বে এবং দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. মনিরুজ্জামানের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী সেফালী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. লুৎফর রহমান প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা মো. আবদুল আউয়াল খন্দকার।

শাহরাস্তি প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.